ঢাকা     শনিবার   ২৯ জুন ২০২৪ ||  আষাঢ় ১৫ ১৪৩১

‘ইতিহাসের গতিধারায় বঙ্গবন্ধু থেকে শেখ হাসিনা’ শীর্ষক সংবাদচিত্র প্রদর্শনী

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:০৪, ২৫ জুন ২০২৪   আপডেট: ২৩:০৪, ২৫ জুন ২০২৪
‘ইতিহাসের গতিধারায় বঙ্গবন্ধু থেকে শেখ হাসিনা’ শীর্ষক সংবাদচিত্র প্রদর্শনী

বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী ও ঐতিহাসিক ছয় দফা দিবস উপলক্ষে ঢাকা জেলা আওয়ামী লীগের উদ্যোগে ‘ইতিহাসের গতিধারায় বঙ্গবন্ধু থেকে শেখ হাসিনা’ শীর্ষক সংবাদচিত্র প্রদর্শনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি। ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন এবং সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান।

সভায় আরও উপস্থিত ছিলেন—ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী শওকত হোসেন শাহীন, যুগ্ম-সাধারণ সম্পাদক ফখরুল আলম সমর, সিরাজ উদ্দীন সিরাজ, সাংগঠনিক সম্পাদক হালিমা আক্তার লাবণ্য, দপ্তর সম্পাদক আরমান হোসেন অপু, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুরুজ আলম সুরুজ, উপ-দপ্তর সম্পাদক নাহিদুল আলম নাদিম, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক শরীফ হাসান প্রমুখ। 

সভায় জুনাইদ আহমেদ পলক বলেন, ‘ইতিহাসের গতিধারায় বঙ্গবন্ধু থেকে শেখ হাসিনা’ সংবাদচিত্র প্রদর্শনীটি ইতিহাস হয়ে থাকবে। স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে এটি একটি বিরল প্রদর্শনী। 

পারভেজ/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়