ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

‘বঙ্গবন্ধু থেকে শেখ হাসিনা’ সংবাদ‌চি‌ত্র সঠিক ইতিহাস জানাবে: তথ্য প্রতিমন্ত্রী

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২২, ২৮ জুন ২০২৪   আপডেট: ২২:২২, ২৮ জুন ২০২৪
‘বঙ্গবন্ধু থেকে শেখ হাসিনা’ সংবাদ‌চি‌ত্র সঠিক ইতিহাস জানাবে: তথ্য প্রতিমন্ত্রী

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত (ফাইল ফটো)

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত ব‌লে‌ছেন, ‘ইতিহাসের গতিধারায় বঙ্গবন্ধু থেকে শেখ হাসিনা’ শীর্ষক সংবাদচিত্র প্রদর্শনীর মাধ্যমে বর্তমান প্রজন্ম সঠিক ইতিহাস সম্পর্কে জানতে পারবে। তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের পক্ষ থেকে সারা দে‌শে ইউনিয়ন পর্যা‌য়ে এ ধর‌নের কর্মসূ‌চি হা‌তে নেওয়া হ‌য়ে‌ছে।

ঐতিহাসিক ৬ দফা দিবস ও বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুক্রবার (২৮ জুন) রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগ ভবনে এ প্রদর্শনী পরিদর্শনকালে এসব কথা ব‌লেন তি‌নি।

ঢাকা জেলা আওয়ামী লীগের উদ্যোগে গত ৭ জুন ‘ইতিহাসের গতিধারায় বঙ্গবন্ধু থেকে শেখ হাসিনা’ শীর্ষক সংবাদচিত্র প্রদর্শনী উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার প্রদর্শনী ঘু‌রে দে‌খেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমদ, সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুন, সহ-সভাপতি কাজী শওকত শাহীন, মাসুদ চৌধুরী, মিজানুর রহমান মিজান, সাংগঠনিক সম্পাদক হালিমা আক্তার লাবণ্য, সাকুর হোসেন সাকু, হাবিবুর রহমান হাবীব, দপ্তর সম্পাদক আরমান হোসেন অপু, উপ-দপ্তর সম্পাদক নাহিদুল আলম নাদিম, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক শরীফ হাসান, কার্যনির্বাহী সদস্য শিলারা ইসলাম প্রমুখ।

পার‌ভেজ/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়