ঢাকা     রোববার   ০৭ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৩ ১৪৩১

প্রধানমন্ত্রীর নির্দেশেই বাচ্চুর ওপর হামলা: রিজভী 

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৭, ৪ জুলাই ২০২৪  
প্রধানমন্ত্রীর নির্দেশেই বাচ্চুর ওপর হামলা: রিজভী 

প্রধানমন্ত্রীর নির্দেশে নাটোর জেলা বিএনপির আহ্বায়ক শহীদুল ইসলাম বাচ্চুর ওপর হামলা করা হয়েছে বলে অভিযোগ করেছেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। তিনি বলেন, বিরোধী দলের নেতাকর্মীদের রক্ত দেখতে প্রধানমন্ত্রী ভালোবাসেন, তাই তার নির্দেশে এমপি শিমুল ও তার বাহিনী এ হামলা করেছে।

দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন বাচ্চুকে দেখতে গিয়ে বৃহস্পতিবার (৪ জুলাই) তিনি এ অভিযোগ করেন। 

রিজভী বলেন, আহত বাচ্চু নাটোর জেলা বিএনপির প্রধান নেতা। তার ওপর যে বর্বর হামলা হয়েছে তার নিন্দা জানাচ্ছি। প্রতিটি হামলার বিচার একদিন হবে। এ সময় আহত বাচ্চুর পরিবারের প্রতি সমবেদনা জানান তিনি।

প্রসঙ্গত, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে কেন্দ্র ঘোষিত নাটোর জেলা বিএনপির সমাবেশে সন্ত্রাসীদের বর্বর হামলায় গুরুতর জখম নাটোর জেলা বিএনপির আহ্বায়ক শহীদুল ইসলাম বাচ্চুকে আশঙ্কাজনক অবস্থায় রাজধানীতে জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে ভর্তি করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির স্বাস্থ্য সম্পাদক ডা. মো. রফিকুল ইসলাম, যুবদল নেতা মেহবুব মাসুম শান্ত, কেন্দ্রীয় ছাত্রদলের সহ সভাপতি তৌহিদুর রহমান আউয়াল, বিএনপি নেতা জাকির হোসেনসহ নেতৃবৃন্দ।


 

এমএ/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ