ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

দেশবিরোধী চুক্তি থেকে দৃষ্টি সরাতে ইস্যু তৈরি করছে সরকার: রিজভী

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৮, ১০ জুলাই ২০২৪   আপডেট: ১৫:১১, ১০ জুলাই ২০২৪
দেশবিরোধী চুক্তি থেকে দৃষ্টি সরাতে ইস্যু তৈরি করছে সরকার: রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, দেশবিরোধী চুক্তি থেকে জনগণের দৃষ্টি সরাতেই পরিকল্পিতভাবে সরকার বিভিন্ন ইস্যু তৈরি করছে।

বুধবার (১০ জুলাই) খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় রাজধানীর রামপুরার একটি মাদ্রাসায় মিলাদ মাহফিলে তিনি এসব কথা বলেন।

খালেদা জিয়াকে হত্যার চক্রান্ত ও ষড়যন্ত্র করছে অভিযোগ করে রিজভী বলেন, প্রতি মুহূর্তেই বিএনপির ওপর আক্রমণ চালাচ্ছে ক্ষমতাসীনরা। ভারতের সঙ্গে রেলকরিডোর বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি। ট্রেনে করে সামরিক সরঞ্জাম বহন করবে ভারত সরকার। পূর্বাঞ্চলের রাজ্যগুলোকে মোকাবিলা করতে বাংলাদেশকে ব্যবহার করবে তারা।

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মৎস্যজীবী দল আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে মৎস্যজীবী দলের সদস্য সচিব আব্দুর রহিমের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির সহ-অর্থনৈতিক সম্পাদক মাহমুদুর রহমান সুমন, স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি ডা. জাহিদুল কবির, কেন্দ্রীয় ছাত্রদলের সহ সভাপতি তৌহিদুর রহমান আউয়াল, ছাত্রদলের সাবেক সহ সভাপতি তারেক উজ জামান তারেক, ছাত্রদল নেতা সাহাবুদ্দিন ইমন, মৎস্যজীবী দলের যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন খান, মৎস্যজীবী দল ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক ও কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক মো. শাহ আলম ও সদস্য সচিব কেএম সোহেল রানা, ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমির হোসেন আমির ও সদস্য সচিব মো. বাকিবিল্লাহ, বরিশাল উত্তর জেলার সদস্য সচিব জাকির হোসেন তালুকদারসহ নেতারা।

/এমএ/এসবি/

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়