ঢাকা     সোমবার   ০৯ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৫ ১৪৩১

ঢাকায় বিএনপির একাধিক নেতার বাসায় হামলার অভিযোগ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৪, ৪ আগস্ট ২০২৪  
ঢাকায় বিএনপির একাধিক নেতার বাসায় হামলার অভিযোগ

বিএনপি লোগো

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহসম্পাদক ব্যারিস্টার রুমিন ফারহানা এবং নির্বাহী কমিটির সদস্য আ ক ম মোজাম্মেল হকের রাজধানীর বাসায় হামলা এবং ভয়-ভীতি প্রদর্শনের অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (৩ আগস্ট) রাত পৌনে ১২টার দিকে রুমিন ফারহানা তার ফেসবুক পেজে লাইভে এসে অভিযোগ করেন, ‘একদল ছেলে লাঠি হাতে তার বাসার সামনে এসে গালি দিয়ে ভাঙচুর করে গেলো।’

তিনি বলেন, ওই ছেলেরা তার নাম ধরে চিৎকার করে তাকে নিচে নামতে বলে এবং বিভিন্ন রকমের অশ্লীল ভাষায় গালিগালাজ করে। এ সময় ওই ছেলেরা বাসার গেট ভাঙচুর করে।

রুমিন ফারহানা জানান, তিনি তার মাকে নিয়ে রাজধানীর এলিফ্যান্ট রোডের বাসায় থাকেন।

এছাড়া রাজধানীর ধানমন্ডিতে বিএনপির নির্বাহী কমিটির সদস্য আ ক ম মোজাম্মেল হকের বাসায় একদল দুর্বৃত্ত এবং আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে কিছু লোক তার খোঁজ করে। তবে তিনি ধানমন্ডির ঐ বাসায় ছিলেন না বলে জানান মোজাম্মেল হক।

তিনি বলেন, তিনি নিজে ওই বাসায় না থাকলেও প্রায় সময় তার বাসার এসে কিছু লোকজন কেয়ারটেকারকে গালিগালাজ করে যায়।

এছাড়া মিরপুর-১ এ অবস্থিত ঢাকা মহানগর উত্তর বিনপির সদস্য সচিব কারাবন্দি আমিনুল হকের পারিবারিক ব্যবসা প্রতিষ্ঠান ‘নিউ ক্যাফে ধানসিঁড়ি’ রেস্তোরাঁয় ব্যাপক ভাঙচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। রাত ১২টার সময়ে ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ করেছেন আমিনুলের বড় ভাই। তিনি জানান, পুরো হোটেল সব ভাঙচুর, স্টাফদের মারধর করে ক্যাশ লুটপাট করা হয়েছে।

/এমএ/এসবি/

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়