ঢাকা     মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ২ ১৪৩১

ত্রাণ তহবিলে সোয়া ৫ লাখ টাকা দিল ক্যালিফোর্নিয়া বিএনপি

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৬, ৯ সেপ্টেম্বর ২০২৪  
ত্রাণ তহবিলে সোয়া ৫ লাখ টাকা দিল ক্যালিফোর্নিয়া বিএনপি

দেশের পূর্বাঞ্চলে ব্যাপক বন্যায় ক্ষতিগ্রস্তদের সহায়তার লক্ষ্যে বিএনপির কেন্দ্রীয় ত্রাণ তহবিলে অর্থ সহায়তা প্রদান করেছে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া বিএনপি। 

সোমবার (৯ সেপ্টেম্বর) সকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় এক অনুষ্ঠানে সহায়তার চেক হস্তান্তর করা হয়।

ক্যালিফোর্নিয়া বিএনপির সভাপতি বদরুল আলম চৌধুরী শিপলু ও সাধারণ সম্পাদক এম ওয়াহিদ রহমানের তত্ত্বাবধানে এবং দলের অন্যান্য নেতাকর্মীদের সহযোগিতায় সংগৃহীত অর্থ হতে ৫ লাখ ২৫ হাজার ২০ টাকার একটি চেক বিএনপির কেন্দ্রীয় ত্রাণ সংগ্রহ কেন্দ্রে জমা দেওয়া হয়।

চেকটি বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ত্রাণ সংগ্রহ কমিটির আহ্বায়ক অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন ও সদস্য সচিব অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদের নিকট হস্তান্তর করেন পটুয়াখালী জেলা বিএনপির সাবেক সহসভাপতি মোহাম্মদ মরিরুজ্জামান মনির। এ সময় বিএনপির সহদপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, ছাত্রদলের সাবেক সহসভাপতি এজমল হোসেন পাইলট প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সম্প্রতি দেশের সাম্প্রতিক বন্যায় দেশের পূর্বাঞ্চলের অনেক জেলায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। এর পরিপ্রেক্ষিতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের তাৎক্ষণিক নির্দেশে পূর্ব ঘোষিত প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি স্থগিত করে ৩১ আগস্ট বন্যার্তদের জন্য তহবিল সংগ্রহ ও দোয়া মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।

এমএ/এনএইচ


সর্বশেষ

পাঠকপ্রিয়