ঢাকা, শুক্রবার, ১ অগ্রহায়ণ ১৪২৬, ১৫ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

অসহায় মানুষের পাশে দাঁড়াতে গ্রামীণ ইউনিক্লোর টি-শার্ট

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৯-২৭ ৯:৩৯:০৭ পিএম     ||     আপডেট: ২০১৮-০৯-২৭ ৯:৪৮:০৭ পিএম

লাইফস্টাইল ডেস্ক : দেশে সুবিধাবঞ্চিত ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত মানুষের হাহাকার খুবই পরিচিত একটি দৃশ্য। সমাজের এমন ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়াতে বিশেষ উদ্যোগ নিয়েছে জাপান এবং এশিয়ার শীর্ষ পোশাক ব্র্যান্ড ইউনিক্লো’র বাংলাদেশি ব্র্যান্ড গ্রামীণ ইউনিক্লো।

ফ্যাশন হাউসটি নিয়ে এসেছে ‘ম্যাসেজ টি-শার্ট’ নামক নতুন টি-শার্ট। এই টি-শার্ট থেকে অর্জিত লভ্যাংশ ব্যয় করা হবে সমাজের অবহেলিত ও ক্ষতিগ্রস্ত মানুষের অবস্থার উন্নয়নে।

এই টি-শার্টের স্লোগান ‘বি দ্য লাইট’ এর মাধ্যমে গ্রামীণ ইউনিক্লো সমাজের সকলকে নিজ নিজ স্থান থেকে সামাজিকভাবে সুবিধাবঞ্চিত মানুষের পাশে এসে দাঁড়ানোর আহবান জানিয়েছে। টি-শার্টটি গ্রামীণ ইউনিক্লোর যেকোনো শোরুম থেকে ৪৯০ টাকা মূল্যে কেনা যাবে।

এ প্রসঙ্গে গ্রামীণ ইউনিক্লোর ব্যবস্থাপনা পরিচালক নাজমুল হক বলেন, ‘আমরা শুরু থেকেই বাংলাদেশের সামাজিক অবস্থা ও প্রেক্ষাপট উন্নয়নে কাজ করে যাচ্ছি। উন্নত ভোক্তাসেবা ও মান সম্পন্ন পোশাক সরবরাহের মাধ্যমে ক্রেতা সাধারণের জীবনযাত্রার মান উন্নয়ন আমাদের উদ্দেশ্য।’

গ্রামীণ ইউনিক্লোর শোরুম রয়েছে বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডি সাইন্সল্যাব মোড়, কাঁটাবন মোড়, খিলগাঁও তালতলা, নয়াপল্টন, মিরপুর-১, মোহাম্মদপুর রিং রোড, ধানমন্ডি মেট্রো শপিংমল, যাত্রাবাড়ী শহীদ ফারুক রোড, ওয়ারী র‌্যাংকিন স্ট্রিট, গুলশান-বাড্ডা লিংক রোড, সাভার সিটি সেন্টার, নিউ এলিফ্যান্ট রোড ও বেইলি রোডে। আরো জানতে ভিজিট: www.grameenuniqlo.com, www.facebook.com/grameenuniqlo



রাইজিংবিডি/ঢাকা/২৭ সেপ্টেম্বর ২০১৮/ফিরোজ

ইউটিউব সাবস্ক্রাইব করুন