ঢাকা, মঙ্গলবার, ৬ কার্তিক ১৪২৬, ২২ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

চ্যাম্পিয়নস লিগেও হোঁচট খেল ম্যানইউ

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১০-০৩ ৯:৫৩:৫৬ এএম     ||     আপডেট: ২০১৮-১০-০৩ ১:১১:৩৬ পিএম

ক্রীড়া ডেস্ক: ঘরের মাঠে চ্যাম্পিয়নস লিগের ম্যাচেও এবার হোঁচট খেল ম্যানচেস্টার ইউনাইটেড। এবার ওল্ড ট্রাফোর্ডে ম্যানইউকে গোলশূন্য ড্রয়ে রুখে দিয়েছে স্প্যানিশ লা লিগার ক্লাব ভ্যালেন্সিয়া।

নিজেদের মাঠে এ ড্রয়ের ফলে সব প্রতিয়োগিতায় টানা চার ম্যাচে জয় বঞ্চিত রইল ম্যানচেস্টার ইউনাইটেড। দলের এমন পারফরম্যান্সের পর ইংলিশ লিগের সবচেয়ে সফল ক্লাবটিতে চাকরি বাঁচানো নিয়ে কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি হোসে মরিনহো।

গত সপ্তাহে লিগে উলভারহ্যাম্পটন ওয়ানডারার্সের সঙ্গে ১-১ ড্রয়ের পর গত শনিবার ওয়েস্টহাম ইউনাইটেডের মাঠে ৩-১ গোলে হারে মরিনহোর শিষ্যরা। আর এর মাঝে গত মঙ্গলবার ডার্বি কাউন্টির কাছে নাটকীয় পেনাল্টি শুট আউটে হেরে লিগ কাপ থেকে ছিটকে যায় রেড ডেভিলসরা।

কোচিং ক্যারিয়ারে এই প্রথম সব প্রতিযোগিতা মিলিয়ে ঘরের মাঠে টানা চার ম্যাচ জয়শূন্য থাকার বাজে অভিজ্ঞতার মুখোমুখি হলেন বিশ্বের অন্যতম সফল কোচ মরিনহো।

চেনা মাঠে গোলশূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধে গোলের জন্য বেশ মরিয়া ছিল ম্যানইউ। তবে গোলের জন্য বেশ কিছু প্রচেষ্টা চালালেও সাফল্য পায়নি দলটি। ম্যাচের ৬১ মিনিটে পল পগবার অসাধারণ একটি ফ্রি কিক কর্নারের বিনিময়ে ঠেকিয়ে দেন ভ্যালেন্সিয়ার গোলরক্ষক। শেষদিকে মার্কাস রাশফোর্ডের শট ক্রসবারে লেগে ফিরলে গোল না পাওয়ার হতাশা নিয়েই মাঠ ছাড়তে হয় ম্যানইউকে।

ভ্যালেন্সিয়ার বিপক্ষে এ ড্রয়ের ফলে ‘এইচ‘ গ্রুপে দুই ম্যাচ শেষে এক জয় ও এক ড্রয়ে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে ম্যানইউ। সমান ম্যাচে ১ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে ভ্যালেন্সিয়া।




রাইজিংবিডি/ঢাকা/৩ অক্টোবর ২০১৮/শামীম

ইউটিউব সাবস্ক্রাইব করুন