ঢাকা, মঙ্গলবার, ২ আশ্বিন ১৪২৬, ১৭ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

সব ধরনের ক্রিকেটকে বিদায় জানালেন ওয়াটসন

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৪-২৬ ১০:২৫:৫৫ পিএম     ||     আপডেট: ২০১৯-০৪-২৬ ১০:২৯:০১ পিএম
সব ধরনের ক্রিকেটকে বিদায় জানালেন ওয়াটসন
Walton E-plaza

ক্রীড়া ডেস্ক : অস্ট্রেলিয়ার অলরাউন্ডার শেন ওয়াটসন ২০১৬ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। এরপর চার বছরের জন্য অস্ট্রেলিয়ার বিগ ব্যাশের ফ্র্যাঞ্চাইজি সিডনি থান্ডারের সঙ্গে চুক্তিবদ্ধ হন।

গেল বছর তিনি ফ্র্যাঞ্চাইজিটির সঙ্গে আরো দুই বছর চুক্তির মেয়াদ বাড়িয়েছিলেন। কিন্তু আজ শুক্রবার তিনি হঠাৎ করে সব ধরনের ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন। তিনি পরিবারকে বেশি সময় দিতে চান।

অস্ট্রেলিয়ায় না খেললেও বিশ্বের অন্যান্য লিগে খেলা চালিয়ে যাবেন ওয়াটসন।

অবসরের বিষয়ে তিনি বলেন, ‘গেল চার মৌসুমে সিডনি থান্ডারের সঙ্গে যারা সম্পৃক্ত ছিলেন তাদের সকলকে আমার অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ জানাতে চাই। সিডনি থান্ডারের সমর্থকরা যেভাবে দলটিকে সমর্থন দেয় সেটা আমি নিশ্চিতভাবে মিস করব। ভালো ও মন্দ সময়ে তাদের অসাধারণ সমর্থন সকলকে অনুপ্রেরণা দেয়। আমি সেটা অন্তরে লালন করব অনেক দিন। সবশেষ আমি আমার সতীর্থদের ধন্যবাদ দিতে চাই। যাদের মতো দারুণ দারুণ মানুষের সঙ্গে আমি খেলেছি। আসন্ন মৌসুমে আমি তাদের সাফল্য কামনা করছি।’

ওয়াটসন বিগ ব্যাশে সিডনি সিক্সার্স ও ব্রিসবেন হিটের হয়ে খেলেছেন। তবে গেল চার বছর খেলেছেন থান্ডারে। তাদের হয়ে ৪০ ম্যাচে মাঠে নেমেছেন। আগের তিন মৌসুমে তিনি সিডনি থান্ডারের অধিনায়ক ছিলেন। তিনি থান্ডারের সর্বোচ্চ রান সংগ্রাহকও। ২৬.৬৮ গড়ে ১০১৪ রান করেছেন। ২০১৮-১৯ মৌসুমে তিনি ব্রিসবেন হিটের বিপক্ষে গাবায় ৬১ বলে সেঞ্চুরি হাঁকিয়েছিলেন।

বর্তমানে তিনি আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলছেন। আগের ম্যাচে তিনি ৯৬ রানের ঝোড়ো ইনিংস খেলেছিলেন।



রাইজিংবিডি/ঢাকা/২৬ এপ্রিল ২০১৯/আমিনুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন
       
Marcel Fridge