ঢাকা, রবিবার, ৬ শ্রাবণ ১৪২৬, ২১ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

ভাইবারে ‘ওয়ার্ল্ড কাপ ক্রিকেট বট’ ও স্টিকার প্যাক

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-১৭ ৭:০৯:২৫ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-১৭ ৭:২৮:৫৪ পিএম
ভাইবারে ‘ওয়ার্ল্ড কাপ ক্রিকেট বট’ ও স্টিকার প্যাক
Voice Control HD Smart LED

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : আইসিসি ক্রিকেট বিশ্বকাপ উন্মাদনার মাত্রা আরো বাড়াতে টাইগার ফ্যানদের জন্য ‘ওয়ার্ল্ড কাপ ক্রিকেট বট’ কন্টেস্ট ও স্টিকার প্যাক সুবিধা এনেছে গ্লোবাল ম্যাসেজিং প্ল্যাটফর্ম ভাইবার।

ক্রিকেট ভক্তদের জন্য চলমান বিশ্বকাপের আসন্ন ম্যাচগুলোতে বিজয়ী দলের নাম অনুমান করে আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ থাকছে এই কন্টেস্ট বা প্রতিযোগিতায়। ব্যবহারকারীরা লিডারবোর্ডে থাকা অংশগ্রহণকারী ক্রিকেট ভক্তদের সঙ্গে প্রতিযোগিতা করার পাশাপাশি সর্বোচ্চ সঠিক অনুমান করে র‌্যাংকিংয়ে শীর্ষে অবস্থান করা এবং ক্রিকেট ভক্তদের মাঝে ‘প্রাইম স্পটে’ থাকার সুযোগ পাবেন।

‘ওয়ার্ল্ড কাপ ক্রিকেট বট’-এ সাবস্ক্রাইব করে ভাইবার ব্যবহারকারীরা আগামী ১৪ জুলাই, ২০১৯ তারিখ পর্যন্ত প্রতিদিন খেলার নোটিফিকেশন পাওয়া ছাড়াও তারা খেলা শেষ হওয়ার আগে বিজয়ী দলের নাম অনুমান করতে পারবেন। প্রতিটি ম্যাচের বিজয়ী অনুমান করার ক্ষেত্রে ৪টি প্রশ্ন ও পয়েন্ট থাকবে আর সেগুলো হলো- ১) টস বিজয়ী- ১ পয়েন্ট, ২) ম্যাচ বিজয়ী- ৩ পয়েন্ট, ৩) প্রথম ইনিংস স্কোর- ১০ পয়েন্ট এবং ৪) দ্বিতীয় ইনিংস স্কোর- ২০ পয়েন্ট। 

সঠিক বিজয়ী দল অনুমানকারী পাবেন এক মার্কিন ডলার সমমূল্যের ভাইবার আউট ক্রেডিট কিংবা বিনামূল্যে একটি পেইড স্টিকার প্যাক। ভক্তদের মাঝে ক্রিকেট আনন্দ এবং প্রতিযোগিতার পুরস্কৃত হওয়ার সুযোগ বাড়াতে বিশ্বকাপ শেষে শীর্ষ তিনজন বিজয়ী নির্বাচন করবে ভাইবার। পুরস্কার হিসেবে প্রথম বিজয়ী জন্য থাকছে একটি আইফোন টেন, দ্বিতীয় বিজয়ীর জন্য একটি স্মার্ট টিভি এবং তৃতীয় বিজয়ীর জন্য একটি আইপ্যাড। প্রতিযোগিতায় অংশ নিতে ভক্তদেরকে ভাইবারে নিবন্ধন করে ক্রিকেট বটে সাবস্ক্রাইব করতে হবে।

পাশাপাশি, ইউনিলিভারের সঙ্গে মিলে ক্রিকেট বিশ্বকাপ উপলক্ষে ফ্রি স্টিকার প্যাক প্ল্যাটফর্মে যুক্ত করেছে ভাইবার। ‘খেলবে টাইগার, জিতবে টাইগার’ শীর্ষক স্টিকার প্যাক ইতিমধ্যে ব্যাপক সাড়া পেয়েছে ব্যবহারকারীদের মধ্যে যা টিম বাংলাদেশের স্মরণীয় মূহূর্তগুলো নিয়ে দেশের অগণিত ভক্তদের ক্রিকেট খেলা নিয়ে উন্মাদনারই বহিঃপ্রকাশ।

উল্লেখ্য, ভাইবারে উক্ত স্টিকার প্যাক ডাউনলোড করলে স্বয়ংক্রিয়ভাবে ক্রিকেট বটে সাবস্ক্রাইব হয়ে যেতে পারবেন ব্যবহারকারীরা। https://vb.me/unileverstickerpr_1 থেকে ভাইবার ব্যবহারকারীরা স্টিকার প্যাক ডাউনলোড করতে পারবেন। প্রতিযোগিতা সম্পর্কে বিস্তারিত তথ্যের জন্য ভিজিট করুন: https://vb.me/30d822



রাইজিংবিডি/ঢাকা/১৭ জুন ২০১৯/ফিরোজ   

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge