ঢাকা, মঙ্গলবার, ৭ মাঘ ১৪২৬, ২১ জানুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

আবারো গ্যালাক্সি নোট টেন প্লাসের প্রি-অর্ডার

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৯-০১ ৭:০৬:৩০ পিএম     ||     আপডেট: ২০১৯-০৯-০১ ৭:০৬:৩০ পিএম

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : গত মাসে প্রি-অর্ডার চালুর মধ্য দিয়ে দেশের বাজারে নতুন ফ্ল্যাগশিপ ডিভাইস গ্যালাক্সি নোট টেন প্লাস উন্মোচন করে স্যামসাং মোবাইল বাংলাদেশ। প্রি-অর্ডারের সময়সীমা ছিল ৮ আগস্ট  থেকে ৩১ আগস্ট পর্যন্ত।

এই প্রি-অর্ডারে গ্যালাক্সি নোট টেন প্লাসের স্টক শেষ হয়ে যাওয়ায় ক্রেতাদের চাহিদার প্রেক্ষিতে দ্বিতীয় দফায় ডিভাইসটির প্রি-অর্ডার চালুর ঘোষণা দিয়েছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। আজ ১ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া প্রি-অর্ডার অফার চলবে আগামী ২৪ সেপ্টেম্বর পর্যন্ত।

দ্বিতীয় দফায় প্রি-অর্ডার প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘আমরা অত্যন্ত আনন্দের সঙ্গে জানাতে চাই যে, প্রি-অর্ডারের ক্ষেত্রে ক্রেতাদের কাছ থেকে আমরা অভাবনীয় সাড়া পেয়েছি। আর তাই আমরা দ্বিতীয় দফায় প্রি-অর্ডার চালুর সিদ্ধান্ত নিয়েছি। এতে করে ক্রেতারা ডিভাইসটি ক্রয়ের সময় বাড়তি সুবিধাগুলো উপভোগ করতে পারবেন।’

সীমিত সময়ের এই প্রি-অর্ডারের আওতায় রেগুলার দামের চেয়ে ১০,০০০ টাকা কমে গ্যালাক্সি নোট টেন প্লাস ক্রয় করা যাবে ১,৩৪,৫০০ টাকায়। প্রি-অর্ডার অফারে আরো রয়েছে সর্বোচ্চ ১০০,০০০ টাকার ডিসকাউন্ট ভাউচার জিতে নেওয়ার সুযোগ, যা পরবর্তীতে স্যামসাংয়ের নির্দিষ্ট মডেলে রিয়েল ফোরকে ইউএইচডি স্মার্ট টিভি ক্রয়ের সময় ব্যবহার করা যাবে। এছাড়া দ্বিতীয় বছরের ওয়ারেন্টি ক্রয়ের সময়ে ওয়ান-টাইম স্ক্রিন রিপ্লেসমেন্ট (নেভার মাইন্ড অফার) বিনামূল্যে গ্রহণ করা যাবে। সর্বোচ্চ ১৮ মাসের ইএমআই বা কিস্তিতে ০% ইন্টারেস্টে নতুন এই ডিভাইসটি ক্রয় করা যাবে। এর পাশাপাশি নির্দিষ্ট মডেলের হ্যান্ডসেটের জন্য থাকছে এক্সচেঞ্জ অফার।

গ্যালাক্সি নোট টেন প্লাসের ফিচারের মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে এর ৬.৮ ইঞ্চির অ্যামোলেড ইনফিনিটি ডিসপ্লে। এছাড়া ডিভাইসটির পেছনে রয়েছে কোয়াড ক্যামেরা সেটআপ, যার একটি আল্ট্রা-ওয়াইড ক্যামেরা (১৬ মেগাপিক্সেল), একটি ওয়াইড-অ্যাঙ্গেল ক্যামেরা (১২ মেগাপিক্সেল), একটি টেলিফটো ক্যামেরা (১২ মেগাপিক্সেল) এবং একটি ডেপথভিশন ক্যামেরা। সেলফি তোলার জন্য ডিভাইসটিতে দেয়া হয়েছে ১০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।


রাইজিংবিডি/ঢাকা/১ সেপ্টেম্বর ২০১৯/ফিরোজ