ঢাকা, মঙ্গলবার, ৬ কার্তিক ১৪২৬, ২২ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

বিকাশের নতুন অ্যাপ

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৯-১২ ৩:৪৮:৫৩ পিএম     ||     আপডেট: ২০১৯-০৯-১২ ৩:৪৮:৫৩ পিএম

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : আর্থিক লেনদেনের জনপ্রিয় ডিজিটাল প্ল্যাটফর্ম বিকাশ অ্যাপ আরো পারসোনালাইজড ও ইন্টারঅ্যাকটিভ হয়ে এসেছে। নতুন অ্যাপে ব্যবহারকারীদের লেনদেনের ধরন, লাইফস্টাইল এবং লোকেশন অনুযায়ী থাকবে বিভিন্ন পণ্য ও সেবার সাজেশন এবং নানা রকমের অফার। সেই সঙ্গে অ্যাপের হোম স্ক্রিনে আরো থাকছে বিকাশের মূল সেবাগুলোর আইকন, গ্রাহকের নিয়মিত লেনদেনের তথ্য, বিকাশের সেরা অফার, কিউআর কোড স্ক্যান করার সুবিধা সহ প্রয়োজনীয় সমস্ত সেবা।

নতুন অ্যাপের আরেকটি উল্লেখযোগ্য দিক হচ্ছে- গ্রাহক না হয়েও যে কেউ অ্যাপে গিয়ে বিকাশের সেবাগুলো সম্পর্কে জানতে পারবে এবং আগ্রহী হলে সঙ্গে সঙ্গেই অ্যাপ থেকেই কয়েক মিনিটের মধ্যেই নতুন বিকাশ অ্যাকাউন্টও খুলতে পারবে। বিকাশের নতুন অ্যাপটি অ্যাপস্টোর ও গুগল প্লেস্টোর থেকে আপডেট বা ডাউনলোড করা যাচ্ছে।

অ্যাপ বদলে যাওয়া উপলক্ষ্যে গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার দিচ্ছে বিকাশ। নতুন বিকাশ অ্যাপ ডাউনলোড করে অ্যাপ থেকে নিজের অ্যাকাউন্ট খুলে বিকাশে লগ-ইন করলে নতুন গ্রাহক তাৎক্ষণিক ভাবে প্রথমবার ১০০ টাকা বোনাস পাবে তার অ্যাকাউন্টে। অফারটি ১২ সেপ্টেম্বর থেকে ৩১ অক্টোবর ২০১৯ পর্যন্ত চলবে।

যাদের বিকাশ অ্যাকাউন্ট আছে কিন্তু কখনও অ্যাপ ব্যবহার করেনি, তাদের জন্যও থাকছে অফার। এমন গ্রাহকরা অ্যাপ ডাউনলোড করে লগইন করলেই পেয়ে যাবে তাৎক্ষণিক ৫০ টাকা বোনাস। অফারটি ১২ সেপ্টেম্বর থেকে ৩১ ডিসেম্বর ২০১৯ পর্যন্ত চলবে।

নতুন গ্রাহক অথবা প্রথমবার অ্যাপ ব্যবহারকারী নিজের অ্যাপ থেকে নিজের মোবাইলে প্রথমবার ২৫ টাকা রিচার্জ করলে মিলবে ৫০ টাকা তাৎক্ষণিক বোনাস। অফারটি ১২ সেপ্টেম্বর থেকে ৩১ অক্টোবর ২০১৯ পর্যন্ত চলবে। আর যারা আগে থেকেই অ্যাপ ব্যবহার করছেন এমন ব্যবহারকারীদের জন্য অ্যাপেই রয়েছে অসংখ্য আকর্ষণীয় অফার। নির্দিষ্ট সুপারশপ থেকে ১ টাকায় একটি পণ্য কেনা সহ বিভিন্ন ধরনের ক্যাশব্যাক অফারের তথ্যগুলো অ্যাপেই পাওয়া যাবে।

এছাড়া নতুন অ্যাপ দিয়ে টাকা পাঠালে (সেন্ড মানি) এবং বিভিন্ন সেবার বিল পরিশোধ (পে বিল) করলে গ্রাহকের বাড়তি কোনো খরচ থাকছে না। নতুন অ্যাপ দিয়ে ক্যাশআউট করলে এক হাজার টাকায় ১৫ টাকা খরচ হবে।


রাইজিংবিডি/ঢাকা/১২ সেপ্টেম্বর ২০১৯/ফিরোজ

ইউটিউব সাবস্ক্রাইব করুন