ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

শাওমি নিয়ে এলো মি পকেট স্পিকার ২

বিজ্ঞান প্রযুক্তি ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৬, ১৬ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শাওমি নিয়ে এলো মি পকেট স্পিকার ২

দেশের বাজারে শাওমি প্রথমবারের মতো নিয়ে এসেছে পোর্টেবল ব্লুটুথ স্পিকার। ‘মি পকেট স্পিকার ২’ নামের এই স্পিকারটিতে রয়েছে দেশের ইন-বিল্ট প্রফেশনাল টিম্ফানি ৫ ওয়াট স্পিকার ড্রাইভার, যা দেবে ডিপ বেজ এবং ক্লিয়ার ট্রেবলের দারুন অভিজ্ঞতা। ১২০০ এমএএইচ লিথিয়াম-পলিমার ব্যাটারি সমৃদ্ধ এই অয়্যারলেস স্পিকারটিতে টানা ৭ ঘণ্টা পর্যন্ত মিউজিক শোনা যাবে।

টপ-মাউন্টেড কন্ট্রোল বাটনযুক্ত এই স্পিকারটি ইউজার ফ্রেন্ডলি হওয়ায় ব্যবহারকারী খুব সহজেই মিউজিকের ভলিউম বা প্লেব্যাক নিয়ন্ত্রণ করতে পারবে। এটি প্রায় সকল ব্লুটুথ সমর্থিত ডিভাইসের জন্য উপযুক্ত যার ব্যাপ্তি ১০ মিটার পর্যন্ত এবং উন্নত সংযোগের জন্য এতে রয়েছে ব্লুটুথ ৪.১। এছাড়া হ্যান্ডস ফ্রি কলের জন্য এতে রয়েছে একটি ইন-বিল্ট মাইক্রোফোন যার অ্যালুমিনিয়াম টপে হালকাভাবে প্রেস করলেই ইনকামিং কল রিসিভ করা যাবে।

পরিশীলিত ডিজাইনসম্পন্ন এই স্পিকারটিতে অভিজাত ভাব নিয়ে আসতে ইউনিটটির উপরের অংশ একটি অ্যানোডাইজড অক্সাইডের প্রলেপযুক্ত অ্যালুমিনিয়াম দিয়ে তৈরি করা হয়েছে। স্পিকারের নিচের অংশটি স্টাইলিশ এলইডি ইন্ডিকেটরের পাশাপাশি শক্তিশালী পলিকার্বোনেট-এবিএস অ্যালোয় দিয়ে তৈরি।

শাওমি বাংলাদেশ এর কান্ট্রি জেনারেল ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী বলেন, ‘বাংলাদেশে মি পকেট স্পিকার ২ নিয়ে আসতে পেরে আমরা খুবই আনন্দিত। আমরা ব্র্যান্ড হিসেবে আমাদের পণ্য তালিকা বাংলাদেশে সম্প্রসারণ করতে প্রয়োজনীয় বিভিন্ন ধরনের পদক্ষেপ গ্রহণ করছি এবং মি পকেট স্পিকার ২ বাংলাদেশে নিয়ে আসা আমাদের সর্বপ্রথম নন-স্মার্টফোন প্রোডাক্ট। আমরা আশা করি, আকারে ছোট এবং সহজেই বহনযোগ্য এই স্পিকারটিকে মিউজিকপ্রেমীরা তাদের যাত্রাপথের সঙ্গী হিসেবে বেছে নিবে এবং চমৎকার অভিজ্ঞতা উপভোগ করবে।’

আগামীকাল ১৭ সেপ্টেম্বর থেকে দেশের সকল মি স্টোরে ২,০৯৯ টাকায় সাদা রঙের মি পকেট স্পিকার ২ পাওয়া যাবে।


রাইজিংবিডি/ঢাকা/১৬ সেপ্টেম্বর ২০১৯/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়