ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বাজারে এলো ভিভো ‘এস১ নিউ’

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৮, ১৭ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাজারে এলো ভিভো ‘এস১ নিউ’

প্রি-বুকিংয়ের পর বাজারে এলো ভিভোর এস সিরিজের নতুন ফোন ‘এস১ নিউ’। আজ মঙ্গলবার থেকে লাকি ড্র অফারসহ ফোনটি পাওয়া যাবে।

৪ জিবি র‌্যাম সমৃদ্ধ স্মার্টফোনটির মূল্য ২৫ হাজার ৯৯০ টাকা। এটি ভিভো এস১ এর চেয়ে তিন হাজার টাকা কম। ফোনটি পাওয়া যাবে ডায়মন্ড ব্ল্যাক ও স্কাইলাইন ব্লু রঙে।

এস১ নিউ ফোনে লাকি ড্র অফারে বিজয়ীদের জন্য রয়েছে একটি ব্লুটুথ হেডফোন বা একটি এস১ নিউ স্মার্টফোন অথবা একটি পাওয়ার ব্যাংক। অফারটি চলবে ২৩ সেপ্টেম্বর পর্যন্ত।

ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানিং প্রযুক্তিসমৃদ্ধ ভিভো এস১ নিউ ফোনে রয়েছে কৃত্রিম বুদ্ধিমত্তা সম্পন্ন (এআই) ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা, ৪৫০০ এমএএইচ ব্যাটারি এবং কৃত্রিম বুদ্ধিমত্তার তিনটি রিয়ার ক্যামেরা (১৬, ৮ এবং ২ মেগাপিক্সেলের)। ৪ জিবি র‌্যাম ছাড়াও ফোনটিতে ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ২৫৬ জিবি পর্যন্ত বৃদ্ধি করা যাবে। ৬.৩৮ ইঞ্চি স্ক্রিনের নতুন এই ফোনের ডিসপ্লে এফএইচডি প্লাস প্রযুক্তির, যার রেজ্যুলেশন ১০৮০ বাই ২৩৪০ মেগাপিক্সেল।

ফোনটি চলবে অ্যান্ড্রয়েড ফানটাস ওএস ৯.০ এবং অক্টাকোর প্রসেসরে। ৪জি প্রযুক্তি ব্যবহার উপযোগী ফোনটিতে ইউএসবি ওটিজি ব্যবহার করা যাবে। ওয়াই-ফাই, এফএম, ব্লুটুথ ভি ৫.০, জিপিএস, এ-জিপিএস, মাইক্রো ইউএসবি সুবিধা রয়েছে।

ভিভো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ডিউক বলেন, ‘গ্রাহকের সাধ ও সাধ্যের মধ্যে সবচেয়ে ভালো ফোনটি বাজারে উন্মুক্ত করার ব্যাপারে ভিভো সবসময়ই আগ্রহী। এস১ ফোনের চেয়ে এস১ নিউ ফোনের দাম প্রায় তিন হাজার টাকা কম। এর মাধ্যমে ফোন কেনায় ক্রেতাদের পছন্দের আওতা আরেক ধাপ বাড়লো।’

 

ঢাকা/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়