ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বাণিজ্য মেলায় ওয়ালটন ফোনে নগদ ছাড়, উপহার

অগাস্টিন ‍সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৮, ২ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাণিজ্য মেলায় ওয়ালটন ফোনে নগদ ছাড়, উপহার

শুরু হয়েছে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা ২০২০। দেশের সবচেয়ে বড় এই মেলায় মোবাইল ফোন ক্রেতাদের জন্য নগদ ছাড় এবং উপহার দিচ্ছে দেশীয় প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান ওয়ালটন। ওয়ালটনের প্যাভিলিয়ন থেকে নির্দিষ্ট মডেলের স্মার্ট এবং ফিচার ফোন কিনলে এই সুযোগ পাওয়া যাবে।

ওয়ালটন মোবাইল ফোনের বিক্রয় বিভাগের প্রধান আসিফুর রহমান খান জানান, বাণিজ্য মেলার ২৯ নম্বর প্রিমিয়ার প্যাভিলিয়নের ২য় তলায় রয়েছে বিভিন্ন মডেলের ওয়ালটন মোবাইল ফোনের সমাহার। মেলা থেকে ভিন্ন ভিন্ন কনফিগারেশন ও দামের স্মার্টফোন কিনলেই মিলবে সর্বোচ্চ ১০ শতাংশ পর্যন্ত ছাড়। চাইলে ছাড়ের পরিবর্তে ওটিজি পেনড্রাইভ, মাইক্রোএসডি কার্ড কিংবা ওয়াই-ফাই রাউটার নেয়া যাবে। এছাড়া ফিচার ফোনেও রয়েছে ডিসকাউন্ট পাওয়ার সুযোগ।

বাণিজ্য মেলায় রয়েছে ২,৯৩০ টাকা থেকে ২৪,৯৯৯ টাকা পর্যন্ত মোট ৩২ মডেলের ওয়ালটন স্মার্টফোন। এছাড়াও আছে ৭৩০ টাকা থেকে ১৪০০ টাকা দামের বিভিন্ন মডেলের ফিচার ফোন।
সব মডেলের ওয়ালটন স্মার্ট এবং ফিচার ফোনে ১ বছরের ওয়ারেন্টি থাকছে। এছাড়াও, ‘মেড ইন বাংলাদেশ’ ট্যাগযুক্ত ফোনে রয়েছে ৩০ দিনের ইনস্ট্যান্ট রিপ্লেমেন্টসহ ১০১ দিনের প্রায়োরিটি বিক্রয়োত্তর সেবা।

আরো জানতে যোগাযোগ করুন ওয়ালটনের কাস্টমার কেয়ারে। যেকোনো মোবাইল এবং ল্যান্ডফোন থেকে ০৯৬১২৩১৬২৬৭ নম্বরে অথবা মোবাইল থেকে ১৬২৬৭ নম্বরে কল করে। ভিজিট করতে পারেন ওয়ালটনের ওয়েবসাইট

 

ঢাকা/অগাস্টিন সুজন/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়