ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বিডিজবসে নতুন সুবিধা

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১১, ১৭ নভেম্বর ২০১৪   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিডিজবসে নতুন সুবিধা

বিডিজবস-এর লোগো

বিজ্ঞান-প্রযুক্তি প্রতিবেদক : দেশের জনপ্রিয় চাকরির ওয়েবসাইট বিডিজবস ডটকম এখন বাংলাতেও দেখা যাবে। ফলে ইংরেজি এবং বাংলা- দু’ভাবেই বিডিজবসে চাকরির খবরাখবর দেখা যাবে। এছাড়া মোবাইলের মাধ্যমেও এখন থেকে বিডিজবস ব্যবহার করা যাবে।

 

সোমবার বেসিস অডিটোরিয়ামে এক সংবাদ সম্মেলনে এসব সেবা চালুর কথা জানান বিডিজবসের প্রধান নির্বাহী কর্মকর্তা ফাহিম মাশরুর।

 

তিনি বলেন, ১৪ বছর আগে চালু হওয়া এই পোর্টালটিতে এখন রয়েছে ১০ হাজারেরও বেশি প্রতিষ্ঠান। গত এক যুগে বিডিজবসের বিভিন্ন সেবা ব্যবহার করে ৫ লাখেরও বেশি চাকরিপ্রার্থী চাকরি পেয়েছেন।

 

ফাহিম মাশরুর জানান, চাকরী খোঁজার ক্ষেত্রে মোবাইল ফোনের ব্যবহার উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে। এই নতুন প্রেক্ষাপটে সব ধরনের চাকরী প্রার্থীদের সুবিধার জন্য বিডিজবস ডটকমের বাংলা এবং মোবাইল সংস্করণ করা হয়েছে। নিয়োগদাতারাও যেন বিজ্ঞাপনগুলো বাংলায় প্রকাশ করতে পারেন সে ব্যবস্থা রাখা হয়েছে বাংলা সংস্করণে।

সংবাদ সম্মেলনে পোর্টালটির বাংলা ফিচারের বিভিন্ন দিক তুলে ধরেন বিডিজবসের সিটিও কাজী লতিফুর রহমান। তিনি জানান, বাংলার পাশাপাশি পোর্টালটিতে নতুন ক্ষেত্র ও বিভাগ যুক্ত করা হয়েছে।

 

লতিফুর রহমান বলেন, ‘এখন থেকে পোর্টালে নতুন কতগুলো সিভি আছে এবং তা কতজন চাকরিদাতা দেখেছেন ও নিয়োগদাতার সংখ্যা কত তাও জানতে পারবেন ভিজিটররা।’

 

অন্যান্যদের মধ্যে সংবাদ সম্মেলনে বিডিজবসের জিএম সেলস অ্যান্ড মার্কেটিং প্রকাশ রায় চৌধুরী উপস্থিত ছিলেন।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৭ নভেম্বর ২০১৪/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়