ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

ভিভোর ঈদ অফারে লাখপতি হওয়ার সুযোগ

প্রকাশিত: ২০:১০, ২৪ জুন ২০২৩  
ভিভোর ঈদ অফারে লাখপতি হওয়ার সুযোগ

ঈদের বাকি মাত্র কয়েকদিন। ঈদের খুশিকে দ্বিগুণ করতে র‌্যাফেল ড্র নিয়ে হাজির হলো গ্লোবাল স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। ভিভোর যেকোনো স্মার্টফোন কিনে জিতে নেওয়া যাবে এক লাখ টাকা ক্যাশ ব্যাক। আগামী ২৯ জুন পর্যন্ত চলবে এই ক্যাম্পেইন। 

র‌্যাফেল ড্র এর প্রথম পুরস্কার হিসেবে থাকছে এক লাখ টাকা ক্যাশব্যাক, দ্বিতীয় পুরস্কার হিসেবে থাকছে ভিভো ওয়াই৩৬, তৃতীয় পুরস্কার হিসেবে থাকছে স্টাইলিশ ব্যাগ। এছাড়া চতুর্থ পুরস্কার হিসেবে থাকছে ভিভোর কুল মগ এবং পঞ্চম পুরস্কার হিসেবে থাকছে ডেটা অফার। 

র‌্যাফেল ড্র তে অংশগ্রহণ করতে ভিভোর যেকোনো অথোরাইজড শো-রুম থেকে কিনতে হবে স্মার্টফোন। চাইলে ভিভোর ওয়াই সিরিজের সর্বশেষ স্মার্টফোন ওয়াই৩৬ কেও রাখতে পারেন এই তালিকায়। আকর্ষণীয় ডিজাইন এবং দুর্দান্ত ব্যবহার অভিজ্ঞতা দেবে ওয়াই সিরিজের নতুন ফোন ওয়াই৩৬।

ভাইব্রেন্ট গ্লোড এবং মিটিওর ব্ল্যাক রঙের ওয়াই৩৬ ফোনের ব্যাক সাইডে ব্যবহার করা হয়েছে ক্রিস্টাল গ্রিপ গ্লাস। দৃষ্টিনন্দন ডিজাইনের সুরক্ষায় ব্যবহৃত হয়েছে ফ্লোরাইড এজি গ্লাস প্রযুক্তি। যা দেখতে বেশ নজরকাড়া। প্রিমিয়াম লুকের এই স্মার্টফোনে ব্যবহার করা হয়েছে সুপার পাওয়ার প্রসেসর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০। অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহৃত হয়েছে ফানটাচ ওএস ১৩। রয়েছে ৮ জিবি র‌্যাম, আরো অতিরিক্ত ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি রমের বিশাল স্টোরেজ। ভালো মানের প্রসেসর এবং সুবিশাল স্টোরেজ স্মার্টফোনটির মাল্টিটাস্কিং এর ক্ষমতায় যুক্ত করেছে নতুন মাত্রা। 

ফোনটিতে এক ট্যাপেই ওপেন করা যাবে যেকোনো অ্যাপ। একসঙ্গে ২৭টিরও বেশি অ্যাপ রাখা যাবে ব্যাকগ্রাউন্ডে। দ্রুততম সময়ে অ্যাপ পরিবর্তন করে সময় ও শ্রম বাঁচাবে ভিভো ওয়াই৩৬। 

পাঁচ হাজার মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি ও ৪৪ ওয়াটের সুপার ফ্লাশচার্জার স্মার্টফোনটির নিরাপদ চার্জিং নিশ্চিত করে শতভাগ। উন্নত প্রযুক্তির কল্যাণে দীর্ঘক্ষণ ব্যবহারেরও বেশি গরম হয়ে স্মার্টফোন নষ্ট হওয়ার কোনো আশঙ্কা নেই। তাই গেমিং এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ক্রলিং হবে বাঁধাহীন। 

ওয়াই৩৬ ফোনে ফটোপ্রেমীদের জন্য থাকছে বিশেষ চমক। ৫০ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ২ মেগাপিক্সেল বোকেহ এর পাশাপাশি এই স্মার্টফোনে রয়েছে ডাবল এক্সপোজার মোড। অনেকগুলো ছবিকে একসঙ্গে কম্পোজ করে এস্থেটিক রূপ পেতে এই মোড একাই একশ। পাশাপাশি ক্যামেরার লেন্সের অ্যাপারচার ভালো হওয়ায় ভিডিও করার মাঝেই দুর্দান্ত ছবি তুলবে স্মার্টফোনটি। যেকোনো অথোরাইজড শোরুম এবং ই-স্টোর থেকে ২৬,৯৯৯ টাকায় কেনা যাবে ভিভো ওয়াই৩৬।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়