ঢাকা, মঙ্গলবার, ৬ কার্তিক ১৪২৬, ২২ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ওয়ালটন দ্বিতীয় জাতীয় মহিলা উশু প্রতিযোগিতা শুরু

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৭-১৭ ৫:০৫:১৬ পিএম     ||     আপডেট: ২০১৮-০৭-১৭ ৫:০৫:১৬ পিএম

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ উশু অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় আজ মঙ্গলবার থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন দ্বিতীয় জাতীয় মহিলা উশু চ্যাম্পিয়নশিপ-২০১৮।’ তিনদিন ব্যাপী এই প্রতিযোগিতা বৃহস্পতিবার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে।

সকালে জাতীয় ক্রীড়া পরিষদের পুরাতন ভবনের নিচতলার জিমনেসিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (গেমস এন্ড স্পোর্টস) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ উশু অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আলমগীর শাহ ভূঁইয়া, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান শামীম খান টিটো, সদস্য সচিব রেহানা পারভীন ও কো-স্পন্সর পোকারী সোয়েটের কর্মকর্তাগণ।

এবারের এই ওয়ালটন দ্বিতীয় জাতীয় মহিলা উশু প্রতিযোগিতায় ১৫টি জেলা, সার্ভিসেস দল ও সংস্থা অংশ নিবে। সেগুলো হল- বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, বাংলাদেশ ডাক বিভাগ, রাজশাহী জেলা, মাদারীপুর জেলা, চট্টগ্রাম জেলা, ফরিদপুর জেলা, পটুায়াখালী জেলা, কুড়িগ্রাম জেলা, পাবনা জেলা, নড়াইল জেলা, ঢাকা জেলা, রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থা, রাজশাহী শিক্ষা বোর্ড ও কক্সবাজার জেলা।

 



প্রতিযোগিতার পদকজয়ীদের মেডেল ও সার্টিফিকেট দেওয়া হবে। এছাড়া সেরাদের দেওয়া হবে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স।

এবারের এই প্রতিযোগিতা আয়োজনের লক্ষ্য দেশব্যাপী নারী খেলোয়াড় তৈরি করা এবং তাদেরকে জাতীয় ও আন্তর্জাতিক মানের খেলোয়াড় হিসেবে গড়ে তোলা। পাশাপাশি এসব খেলোয়াড়দের বিভিন্ন সরকারি সংস্থা ও সার্ভিসেস বাহিনীতে কর্মসংস্থানের সুযোগ তৈরি করে দেওয়া।

এই প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে আছে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।



রাইজিংবিডি/ঢাকা/১৭ জুলাই ২০১৮/আমিনুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন