ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

অনলাইনে কিস্তিতে কেনা যাবে ওয়ালটন পণ্য

অগাস্টিন সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৫, ৭ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অনলাইনে কিস্তিতে কেনা যাবে ওয়ালটন পণ্য

অগাস্টিন সুজন : অনলাইন বিক্রয় প্ল্যাটফর্ম ই-প্লাজার মাধ্যমে পণ্য ক্রয়ে ইএমআই (ইকুয়েটেড মান্থলি ইনস্টলমেন্ট) সুবিধা দিচ্ছে দেশীয় প্রযুক্তিপণ্য প্রতিষ্ঠান ওয়ালটন। এক্ষেত্রে থাকছে জিরো পার্সেন্ট ইন্টারেস্টে ১২ মাস পর্যন্ত কিস্তির সুযোগ।

ওয়ালটন গ্রুপের সাপ্লাই চেইন ম্যানেজমেন্টের নির্বাহী পরিচালক তানভির রহমান জানান, দেশের ১৮টি ব্যাংকের ক্রেডিট কার্ডধারী ক্রেতারা ই-প্লাজা থেকে পণ্য ক্রয়ে এই সুবিধা উপভোগ করতে পারবেন। তবে ইএমআই সুবিধা পেতে হলে অন্তত ১০ হাজার টাকার সমপরিমাণ পণ্য কিনতে হবে।

তিনি জানান, eplaza.waltonbd.com ওয়েবসাইট ব্যবহার করে ওয়ালটনের টিভি, ফ্রিজ, এসি, ল্যাপটপ, কম্পিউটার, মোবাইল ফোনসহ যেকোনো পণ্য কেনা যাবে। দেশের সব বিভাগীয় শহরসহ ৬৪টি জেলায় ১৩০টি ওয়ালটন প্লাজার মাধ্যমে আছে হোম ডেলিভারির সুবিধাও।



যেসব ব্যাংকের ভিসা এবং মাস্টার কার্ডের মাধ্যমে ই-প্লাজা থেকে ইএমআই সুবিধায় ওয়ালটন পণ্য কেনা যাবে, সেগুলো হলো: ডাচ-বাংলা ব্যাংক, ব্র্যাক ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, সাউথ-ইস্ট ব্যাংক, ঢাকা ব্যাংক, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ইস্টার্ন ব্যাংক, লংকা বাংলা, সোস্যাল ইসলামী ব্যাংক, আল-আরাফাহ ইসলামী ব্যাংক, প্রিমিয়ার ব্যাংক, প্রাইম ব্যাংক, কমার্শিয়াল ব্যাংক অব সিলন, এবি ব্যাংক, ওয়ান ব্যাংক, ট্রাস্ট ব্যাংক এবং এনআরবি ব্যাংক।

ইএমআই সুবিধা ছাড়া ই-প্লাজায় নগদমূল্যে ক্রয়ের ক্ষেত্রে পণ্যভেদে থাকছে ৫ থেকে ২০ শতাংশ মূল্যছাড়। এছাড়া, ই-প্লাজার মাধ্যমে কেনাকাটায় পয়লা বৈশাখ উপলক্ষ্যে ১৪ এপ্রিল পর্যন্ত বিকাশ অ্যাপ ব্যবহার করে পেমেন্ট করলে ২০ শতাংশ ক্যাশব্যাক মিলবে।



রাইজিংবিডি/ঢাকা/৭ এপ্রিল ২০১৯/অগাস্টিন সুজন/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়