ঢাকা, মঙ্গলবার, ৫ ভাদ্র ১৪২৬, ২০ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

প্রতিপক্ষের হামলায় ২ জন নিহত

আলী আকবর টুটুল : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১০-০১ ৮:৪২:২০ পিএম     ||     আপডেট: ২০১৮-১০-০১ ৮:৪২:২০ পিএম
প্রতিপক্ষের হামলায় ২ জন নিহত
Walton E-plaza

বাগেরহাট সংবাদদাতা : বাগেরহাটের মোরেলগঞ্জে প্রতিপক্ষের হামলায় দুইজন নিহত হয়েছে। এ সময় একজন গুরুতর আহত হয়েছে।

সোমবার বিকেলে মোরেলগঞ্জ উপজেলার দৈবজ্ঞহাটি ইউনিয়ন পরিষদের সামনে এ ঘটনা ঘটে। পুলিশ আহতদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে আসে। সেখানে অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সন্ধ্যায় হামলায় জড়িত সন্দেহে পুলিশ স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহীদুল ইসলামসহ দুইজনকে আটক করেছে।

নিহতেরা হলেন- দৈবজ্ঞহাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনছার আলী দিহিদার ও আওয়ামী লীগের কর্মী শুকুর শেখ (৪২)। এদের মধ্যে আনছার আলী দিহিদার খুলনা মেডিকেল কলেজ নেওয়ার পথে মারা যায়। আহত বাবলু শেখ দৈবজ্ঞহাটি ইউনিয়ন তাঁতিলীগের শ্রম বিষয়ক সম্পাদক। তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হামলায় আহত বাবলু শেখ বলেন, বিকেলে চেয়ারম্যান ফকির শহীদুল ইসলামের অস্ত্রধারী ক্যাডাররা বাজার থেকে তাদের জোর করে ইউনিয়ন পরিষদে ধরে নিয়ে যায়। সেখানে নিয়ে সবাইকে বোরকা পরায়। পরে সবাইকে পরিষদ থেকে বাইরে নিয়ে এসে চেয়ারম্যান শহীদুল চিৎকার করে বলতে থাকেন- তাকে হত্যা করতে এসেছে। এ সময় তার ক্যাডার বাহিনী ধারালো অস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে তাদের উপর হামলা চালায়।

বাগেরহাট সদর হাসপাতালের চিকিৎসক শেখ রিয়াদুজ্জামান সাংবাদিকদের বলেন, হাসপাতালে আসা সবার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের কোপের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে শুকুর শেখের মৃত্যু হয়েছে। অন্য দুইজনের অবস্থার অবনতি হওয়ায় তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় বলেন, বিকেলে দৈবজ্ঞহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকির শহীদুল ইসলাম তার পরিষদে বসে ছিলেন। এ সময় বোরকা পরিহিত তিন/চারজন তার কার্যালয়ে ঢুকে চেয়ারম্যানকে হত্যার চেষ্টা করে। চেয়ারম্যানের সমর্থকরা ছুটে এসে তাদের ধরে ফেলে ধারালো অস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে গণপিটুনি দেয়। এতে দুইজন নিহত হয়েছে।

তিনি বলেন, যারা হামলায় আহত হয়েছেন, তারা দাবি করছেন ইউপি চেয়ারম্যান ফকির শহীদুল ইসলামের স্থানীয় রাজনৈতিক বিরোধের জেরে পরিকল্পিতভাবে হামলা করা হয়েছে। পুলিশ ঘটনার সত্যতা উদঘাটন করতে চেয়ারম্যান ফকির শহীদুল ইসলামসহ দুইজনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।




রাইজিংবিডি/বাগেরহাট/১ অক্টোবর ২০১৮/আলী আকবর টুটুল/বকুল

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge