ঢাকা, মঙ্গলবার, ১ আশ্বিন ১৪২৬, ১৭ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

সুশান্ত-কৃতির প্রেমের সম্পর্কে ভাঙন

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০২-১১ ১:৫০:৩১ পিএম     ||     আপডেট: ২০১৯-০২-১১ ৪:২৫:৩৯ পিএম
সুশান্ত-কৃতির প্রেমের সম্পর্কে ভাঙন
সুশান্ত সিং রাজপুত ও কৃতি স্যানন
Walton E-plaza

বিনোদন ডেস্ক : বলিউড অভিনয়শিল্পী সুশান্ত সিং রাজপুত ও কৃতি স্যানন। ২০১৬ সালে ‘রাবতা’ সিনেমার শুটিং করতে গিয়ে প্রেমের সম্পর্কে জড়ান এই যুগল। দীর্ঘ তিন বছরে তাদের সম্পর্ক নিয়ে নানা গুঞ্জন বলিপাড়ায় চাউর হয়েছে। কয়েক মাস আগে এ জুটির প্রেমের সম্পর্কের বিচ্ছেদ হয়েছে বলে ভারতীয় একটি সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে।

এদিকে পরিচালক করন জোহরের কফি উইথ করন অনুষ্ঠানে হাজির হয়েছিলেন কৃতি স্যান। এ সময় সুশান্তের সঙ্গে তার প্রেমের সম্পর্কের বিষয়ে প্রশ্ন করা হলে ২৮ বছর বয়সি কৃতি স্যানন বলেন, ‘আমি আগেও বলেছি, আমি সিঙ্গেল।’

কিন্তু করন জোহর এ বিষয়ের আলোচনা এত সহজে বাদ দিতে নারাজ ছিলেন। তিনি আরো জানতে চান সুশান্তের সঙ্গে আপনার বর্তমান সম্পর্ক কেমন? জবাবে কৃতি স্যানন বলেন, ‘দিনেশ বিজানের বিয়ের অনুষ্ঠানে সুশান্তের সঙ্গে কথা হয়েছে।’

আপনি কি এখন আর সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সম্পর্কে নেই? জবাবে কৃতি স্যানন বলেন, ‘না’।

কাজের দিক থেকে কৃতি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘স্ত্রী’। সিনেমাটির আইটেম গানে পারফর্ম করেন এই অভিনেত্রী। বর্তমানে বলিউডের ‘লুকা চুপি’, ‘কলঙ্ক’, ‘অর্জুন পাটিয়ালা’, ‘হাউসফুল ফোর’ ও ‘পানিপথ’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।

অন্যদিকে সুশান্ত অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কেদারনাথ’। এতে সারা আলী খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন তিনি। দর্শক-সমালোচকদের প্রশংসা কুড়ানোর পাশাপাশি বক্স অফিসেও ভালো সাড়া ফেলে সিনেমাটি। বর্তমানে ‘ড্রাইভ’সহ চারটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেতা।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১১ ফেব্রুয়ারি ২০১৯/শান্ত

ইউটিউব সাবস্ক্রাইব করুন
       
Marcel Fridge