ঢাকা, মঙ্গলবার, ৮ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

গ্রিজমানের বার্সায় যাওয়ার কথা জানালেন সিইও

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-১৪ ৯:৩৪:২৯ এএম     ||     আপডেট: ২০১৯-০৬-১৪ ১২:৩৫:০২ পিএম
গ্রিজমানের বার্সায় যাওয়ার কথা জানালেন সিইও
Voice Control HD Smart LED

ক্রীড়া ডেস্ক : অ্যাটলেটিকো মাদ্রিদ ছেড়ে আঁতোয়ান গ্রিজমানের বার্সায় যোগ দেওয়ার গুঞ্জনটা গত মৌসুমেও শোনা গিয়েছিল। আগামী মৌসুমে বার্সার হয়ে খেলবেন এই ফরাসি তারকা; বিষয়টি নিশ্চিত করেছেন অ্যাটলেটিকো মাদ্রিদের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মুগিয়েল আঙ্গেল গিল মারিন। তবে বার্সেলোনার পক্ষ থেকে এ ব্যাপারে কিছুই নিশ্চিত করা হয়নি।

গত মাসে অ্যাটলেটিকো ছাড়ার ঘোষণা দিয়েছিলেন গ্রিজমান। গেল মৌসুমেও গ্রিজমানকে কেনার জন্য মরিয়া হয়েই লেগেছিল কাতালানরা। আলোচনাও এগিয়েছিল অনেক দূর। কিন্তু শেষ পর্যন্ত অ্যাটলেটিকোতে থেকে যাওয়ার সিদ্ধান্ত নেন তিনি। চুক্তি নবায়ন করেছিলেন পাঁচ বছরের জন্য। কিন্তু এক মৌসুম না যেতেই পাল্টে গেল সবকিছু। ক্লাব বদলানোর সিদ্ধান্ত নেন এ ফরাসি ফরোয়ার্ড।

বুধবার (১২ জুন) অ্যাটলেটিকো মাদ্রিদের সিইও মুগিয়েল আঙ্গেল গিল মারিন ইএসপিএনকে জানিয়েছেন, 'আগামী মৌসুমে গ্রিজমান কোথায় খেলবে তা খুব পরিষ্কার। আমি এটা গত মার্চ থেকে জানি। পরবর্তী মৌসুম সে বার্সেলোনার হয়ে খেলবে।'

২০১৪ সালে রিয়াল সোসিয়েদাদ থেকে অ্যাটলেটিকো মাদ্রিদে যোগ দেওয়ার পর ২৫৬টি ম্যাচ খেলেছেন ২৮ বছর বয়সী এই ফরাসি তারকা। তাতে গোল করেছেন ১৩৩টি। গত পাঁচ মৌসুমে প্রতিবারই ক্লাবের সর্বোচ্চ গোলদাতাও তিনি। আর এ সময়ে ক্লাবের হয়ে জিতেছেন ১টি করে ইউরোপা লিগ কাপ, স্প্যানিশ সুপার কাপ ও ইউরোপা সুপার কাপ।



রাইজিংবিডি/ঢাকা/১৪ জুন ২০১৯/শামীম

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge