ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসব-২০১৯

কলব্রিজে মোবারক চ্যাম্পিয়ন

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৯, ১০ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কলব্রিজে মোবারক চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক : চলমান ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসব-২০১৯ এর কলব্রিজ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে অনলাইন নিউজ পোর্টাল বিডিনিউজ২৪ ডটকমের কাজী মোবারক।

ডিআরইউ প্রাঙ্গনে অনুষ্ঠিত প্রতিযোগিতার ফাইনালে আজ বুধবার মোবারক সর্বোচ্চ ৩০৭ স্কোর করে চ্যাম্পিয়ন হন। এই ইভেন্টে আমার সংবাদের হাসানুজ্জামান ১৯০ স্কোর করে দ্বিতীয় এবং ঢাকা টাইমসের রহমান আজিজ ১৭৫ স্কোর নিয়ে তৃতীয় হন। আগামী শুক্রবার অকশন ব্রিজ ইভেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে।

এবারের ক্রীড়া উৎসবে পুরুষ ও নারী বিভাগে মোট ১৫টি ইভেন্ট অনুষ্ঠিত হচ্ছে।

প্রতিযোগিতার পুরুষদের ইভেন্টগুলোর মধ্যে উল্লেখযোগ্য অ্যাথলেটিকস (১০০ মিটার স্প্রিন্ট), টেবিল টেনিস, ব্যাডমিন্টন, দাবা, ক্যারম, শুটিং আর্চারি ও সাঁতার। নারীদের ইভেন্টগুলোর মধ্যে উল্লেখযোগ্য হল ১০০ মিটার স্প্রিন্ট, ব্যাডমিন্টন, ক্যারম, শ্যুটিং ও সাঁতার।

নারীদের ক্যারম, পুরুষদের অকশন ব্রিজ ও কল ব্রিজ প্রতিযোগিতা পর পর্যায়ক্রমে শ্যুটিং, ব্যাডমিন্টন, টেবিল টেনিস, আর্চারি, দাবা ও সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

পুরস্কার হিসেবে থাকবে ক্রেস্ট এবং ওয়ালটনের হোম অ্যাপ্লায়েন্স।

এই প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে আছে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।


রাইজিংবিডি/ঢাকা/১০ জুলাই ২০১৯/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়