ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বিশ্বকাপজয়ী মরগান আসছেন বিপিএল মাতাতে

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৯, ২১ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিশ্বকাপজয়ী মরগান আসছেন বিপিএল মাতাতে

ক্রীড়া ডেস্ক : বিপিএলের সপ্তম আসর শুরু হবে ডিসেম্বরে। কিন্তু তার হাওয়া যেন চার মাস আগেই লাগতে শুরু করেছে। বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি সরাসরি কোটায় খেলোয়াড় দলে ভেড়াতে শুরু করেছে।

দুদিন আগে খুলনা টাইটান্স জানিয়েছে যে তাদের হয়ে খেলতে আসছেন অস্ট্রেলিয়ার তারকা অলরাউন্ডার শেন ওয়াটসন। গতকাল রাজশাহী কিংস তাদের নতুন কিং জেপি ডুমিনিকে পরিচয় করিয়ে দিয়েছে। আজ রোববার ঢাকা ডায়নামাইটস কর্তৃপক্ষ আরো চমকপ্রদ তথ্য দিয়ে ক্রিকেটপ্রেমীদের জীভে জল নিয়ে এসেছে। ডায়নামাইটস জানিয়েছে তারা দলে ভিড়িয়েছে বিশ্বকাপজয়ী অধিনায়ক ইয়ান মরগানকে। ফ্র্যাঞ্চাইজিটি আশা করছে তারা পুরো মৌসুমের জন্যই পাবে ইংলিশ অধিনায়ককে।

অবশ্য এবারই প্রথম বিপিএল মাতাতে আসছেন তিনি।

২০১৬ সালে মরগান অবশ্য নিরাপত্তার অজুহাতে বাংলাদেশে খেলতে আসেননি। তার সঙ্গে আলেক্স হেলসও তখন ইংল্যান্ডের স্কোয়াড থেকে নিজেদের সরিয়ে নিয়েছিলেন। অবশেষে তিনি আবার বাংলাদেশে আসতে যাচ্ছেন। অবশ্য ২০১৪ সালে তিনি ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে লিজেন্ডস অব রূপগঞ্জের হয়ে খেলেছিলেন।

মরগানের অবশ্য টি-টোয়েন্টিতে বেশ অভিজ্ঞ। আয়ারল্যান্ডে জন্ম নেওয়া এই ক্রিকেটার এ পর্যন্ত ২৬৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। রান করেছেন ৫ হাজার ৬৫২টি। স্ট্রাইক রেট ১২৮.২৫। বিশ্বকাপ শেষে এখন তিনি ইউরো টি-টোয়েন্টি স্লাম খেলার অপেক্ষায় আছেন। যেখানে তিনি ডাবলিন ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলবেন।

এরপর ডিসেম্বরে তিনি সাকিব আল হাসানের সঙ্গে বিপিএল মাতাবেন।

তথ্যসূত্র : ক্রিকইনফো


রাইজিংবিডি/ঢাকা/২১ জুলাই ২০১৯/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়