ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

মেসির সঙ্গে খেললেন ১১ বছরের বালক

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫১, ২৩ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মেসির সঙ্গে খেললেন ১১ বছরের বালক

ক্রীড়া ডেস্ক : প্রতি বছরই ছুটি কাটাতে ক্যারিবীয়ান দ্বীপ জাম্বি বে তে যান লন্ডনের স্কুল বালক ম্যাকেঞ্জি ও’নেইল। কিন্তু এবার তার অবসর কাটানোটা ছিল বিশেষভাবে স্মরনীয়। সেখানে বেড়াতে গিয়ে আর্জেন্টাইন সুপার স্টার লিওনেল মেসি ও তার ছেলেদের সঙ্গে ফুটবল খেলেছেন তিনি।

প্রাক মৌসুম প্রস্তুতি ম্যাচে চেলসির সঙ্গে লড়াইয়ে আজ হেরে গেছে বার্সেলোনা। দলের অন্য খেলোয়াড়রা অনুশীলনে ব্যস্ত থাকলেও অবসর কাটিয়ে এখনো ক্লাবে ফেরেননি মেসি।

অ্যান্টিগুয়াতে ক্যারিবীয়ান দ্বীপ জাম্বি বে তে অবসর কাটাচ্ছিলেন মেসি। আর্জেন্টিনার হয়ে কোপা আমেরিকা টুর্নামেন্টে ব্যর্থ হওয়ার পর অবসাদ কাটিয়ে আবারো ফুরফুরে হওয়ার চেষ্টা করছেন তিনি। ক্যারিবীয়ান দ্বীপ জাম্বি বে তে অবসর কাটানোর সময় মেসি ও তার পরিবারের সঙ্গে ফুটবল খেলা ও এক সঙ্গে সাতার কেটেছেন ১১ বছর বয়সি স্কুলবালক ম্যাকেঞ্জি ও’নেইল।

বার্সেলোনা সুপারস্টারের সঙ্গে এমন দুর্দান্ত সময় কাটানোর পর আর্জেন্টিনার গনমাধ্যম ওএলই কে ম্যাকেঞ্জি বলেন, ‘বউ নিয়ে মেসি ওই দ্বীপটিতে ছিলেন। আমি তাদের কয়েক ফুট দূরে বল নিয়ে নিজের মতো খেলছিলাম। মেসির বাবা জর্জ আমার দিকে বল ছুঁড়ে দিয়ে তাদের সঙ্গে খেলার আমন্ত্রণ জানান। থিয়াগো ও মেসির সঙ্গে আমরা ৪৫ মিনিট ফুটবল খেলেছি। এই বয়সে থিয়াগো দুর্দান্ত খেলে এবং সবার সঙ্গে খেলতে সে লজ্জাবোধ করেনি। মেসির সঙ্গে খেলাটা অবিশ্বাস্য ছিল।’


রাইজিংবিডি/ঢাকা/২৩ জুলাই ২০১৯/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়