ঢাকা, শুক্রবার, ২৮ অগ্রহায়ণ ১৪২৬, ১৩ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

বাদ পড়লেন ডু প্লেসিস

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-১৩ ৯:৩৭:০৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০৮-১৪ ১০:২৯:২৮ এএম

ক্রীড়া ডেস্ক : ভারত সফরে দক্ষিণ আফ্রিকার টি-টোয়েন্টি দলে রাখা হয়নি ফাপ ডু প্লেসিসকে। তার পরিবর্তে এই সফরে দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি দলকে নেতৃত্ব দিবেন উইকেটরক্ষক ব্যাটসম্যান কুইন্টন ডি কক। অবশ্য টি-টোয়েন্টি সিরিজ শেষে শুরু হতে যাওয়া টেস্ট সিরিজের অধিনায়ক হিসেবে রাখা হয়েছে ডু প্লেসিকে।

টি-টোয়েন্টি দলে নতুন মুখ টেম্বা বাভুমা, বিজর্ন ফর্চুইন ও আনরিচ নর্টজি। অন্যদিকে টেস্ট স্কোয়াডে নতুন মুখ রুদি সেকেন্ড ও সেনুরান মুতুসামি।

ভারতের বিপক্ষে প্রোটিয়াদের টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ১৫ সেপ্টেম্বর। অন্যদিকে টেস্ট সিরিজ শুরু হবে ২ অক্টোবর। সিরিজের তৃতীয় ও শেষ টেস্ট শুরু হবে ২৩ অক্টোবর।

দক্ষিণ আফ্রিকার টি-টোয়েন্টি স্কোয়াড :

কুইন্টন ডি কক (অধিনায়ক), ফন ডের ডুসেন, টেম্বা বাভুমা, জুনিয়র ডালা, বিজর্ন ফর্চুইন, বেউরান হেনড্রিকস, রেজা হেনড্রিকস, ডেভিড মিলার, আনরিচ নর্টজি, আন্দিলে ফেলুকাওয়ে, ডোয়াইনি প্রিটোরিয়াস, কাগিসু রাবাদা, তাবরেজ শামসি ও জন-জন এস্মুটস।

টেস্ট স্কোয়াড : ফাপ ডু প্লেসিস (অধিনায়ক), টেম্বা বাভুমা, থেউনিস ডি ব্রুইন, কুইন্ট ডি কক, ডিন এলগার, জুবায়ের হামজা, কেশভ মহারাজ, এইডেন মার্করাম, সেনুরান মুতুসামি, লুঙ্গি এনগিদি, অ্যানরিচ নর্টজি, ভারনন ফিলান্ডার, দানে পিয়েট, কাগিসু রাবাদা ও রুডি সেকেন্ড।

 

রাইজিংবিডি/ঢাকা/১৩ আগস্ট ২০১৯/আমিনুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন