ঢাকা, সোমবার, ৩ ভাদ্র ১৪২৬, ১৯ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

টেলর, ধনঞ্জয়া আর বৃষ্টির প্রথম দিন

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-১৪ ৬:২৬:৩১ পিএম     ||     আপডেট: ২০১৯-০৮-১৪ ৯:৪৬:১৫ পিএম
টেলর, ধনঞ্জয়া আর বৃষ্টির প্রথম দিন
Walton E-plaza

ক্রীড়া ডেস্ক : আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপে আজ বুধবার মুখোমুখি হয়েছে শ্রীলঙ্কা ও নিউজিল্যান্ড। গলে প্রথম দিনেই বৃষ্টির বাগড়ার মধ্যে পড়েছে টেস্টটি। বৃষ্টির কারণে মাত্র ৬৮ ওভার খেলা হয়েছে। তাতে ৫ উইকেট হারিয়ে ২০৩ রান তুলেছে নিউজিল্যান্ড।

তবে বৃষ্টি বিঘ্নিত প্রথম দিনে খেলেছেন নিউজিল্যান্ডের রস টেলর ও শ্রীলঙ্কার আকিলা ধনঞ্জয়া। টেলর একপ্রান্ত আগলে রেখে ১৩১ বল খেলে ৮৬ রান দিয়ে অপরাজিত আছেন। আর ধনঞ্জয়া প্রথম দিনে নিউজিল্যান্ডের হারানো পাঁচটি উইকেটই নিয়েছেন। যা তার ক্যারিয়ারের চতুর্থ পাঁচ উইকেট শিকার।

রস টেলরের সঙ্গে ক্রিজে আছেন মিচেল স্যান্টনার (৮)। তারা দুজন আগামীকাল বৃহস্পতিবার আবার ব্যাট করতে নামবেন।

সকালে টস জিতে নিউজিল্যান্ড প্রথমে ব্যাট করতে নামে। মধ্যাহ্ন বিরতির আগে ৭১ রান তুলতেই তারা হারিয়ে বসে তিন-তিনটি উইকেট। ৬৪ রানের মাথায় টম লাথাম (৩০), একই রানে কেন উইলিয়ামসন (০) ও ৭১ রানের মাথায় জিত রাভাল (৩৩) আউট হন।

চা বিরতি পর্যন্ত আরো দুটি উইকেট হারায় কিউইরা। তাতে ৫ উইকেট হারিয়ে ১৭৯ রান তুলে চা বিরতিতে যায়। অবশ্য ৭১ রানে তৃতীয় উইকেট হারানোর পর টেলর ও হেনরি নিকোলস বরাবর ১০০ রানের জুটি গড়ে কিছুটা প্রতিরোধ গড়েন। ১৭১ রানের মাথায় ব্যক্তিগত ৪২ রানে ফিরেন নিকোলস। আর ১৭৯ রানের মাথায় মাত্র ১ রান করে আউট হন বিজে ওয়াটলিং।

চা বিরতির পর বৃষ্টি এসে হানা দেয়। বৃষ্টি থামার পর আবার খেলা শুরু হয়। বৃষ্টির পর কোনো উইকেট না হারিয়ে দলীয় সংগ্রহে ২৪ রান যোগ করেন টেলর ও স্যান্টনার। ২০৩ রানের মাথায় আলোক স্বল্পতার কারণে খেলা বন্ধ হয়ে যায়। এরপর নামে বৃষ্টি। শেষ পর্যন্ত প্রথম দিনের খেলা আর চালিয়ে নেওয়া যায়নি।



রাইজিংবিডি/ঢাকা/১৪ আগস্ট ২০১৯/আমিনুল

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge