ঢাকা, বৃহস্পতিবার, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

পাকিস্তান সফরে শ্রীলঙ্কার ওয়ানডে ও টি-টোয়েন্টি দল ঘোষণা

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৯-১১ ৮:২৪:৫১ পিএম     ||     আপডেট: ২০১৯-০৯-১১ ৯:০৬:২০ পিএম
পাকিস্তান সফরে শ্রীলঙ্কার ওয়ানডে ও টি-টোয়েন্টি দল ঘোষণা
Walton E-plaza

ক্রীড়া ডেস্ক : তিন ম্যাচ ওয়ানডে ও তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ খেলতে পাকিস্তান সফরে যাবে শ্রীলঙ্কা। যদিও লাসিথ মালিঙ্গা ও দিমুথ করুণরাত্নেসহ আটজন শ্রীলঙ্কান ক্রিকেটার নিরাপত্তার বিষয়টি উল্লেখ করে এই সফর থেকে নিজেদের সরিয়ে নিয়েছেন। তবুও আজ বুধবার ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট।

পাকিস্তান সফরে শ্রীলঙ্কার ওয়ানডে দলের অধিনায়ক করা হয়েছে লাহিরু থ্রিমান্নেকে। আর টি-টোয়েন্টি দলের অধিনায়কত্ব দেওয়া হয়েছে দাসুন শানাকাকে।

১৫ সদস্যের ওয়ানডে দলে নতুন মুখ ২৪ বছর বয়সী ব্যাটসম্যান মিনোদ ভানুকা। আর টি-টোয়েন্টি দলে ভানুকাসহ নতুন মুখ হিসেবে আছেন ভানুকা রাজাপাকসে। তারা দুজন অভিষেকের অপেক্ষায় আছেন। ভানুকা শ্রীলঙ্কার এমার্জিং দলের অংশ ছিলেন। আর রাজাপাকসে জুনে শ্রীলঙ্কা ‘এ’ দলের হয়ে ভারত সফর করেছিলেন।

বাংলাদেশের বিপক্ষের সিরিজে ওয়ানডে থেকে বাদ পড়া দানুস্কা গুনাথিলাকা ও বামহাতি রিস্ট স্পিনার লাকসান সান্দাকানকে ওয়ানডে ও টি-টোয়েন্টি স্কোয়াডে যুক্ত করা হয়েছে।

করাচিতে ওয়ানডে সিরিজের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে ২৭, ২৯ সেপ্টেম্বর ও ৩ অক্টোবর। আর লাহোরে অনুষ্ঠিত হবে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ। যেটা শেষ হবে ৯ অক্টোবর।

শ্রীলঙ্কার ওয়ানডে স্কোয়াড :

লাহিরু থ্রিমান্নে (অধিনায়ক), দানুস্কা গুনাথিলাকা, সাদিরা সামারাউইকরামা, আভিষকা ফার্নান্দো, ওসাধা ফার্নান্দো, শিহান জয়সুরিয়া, দানুস শানাকা, মিনোদ ভানুকা, অ্যাঞ্জেলো পেরেরা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, লাকশান সান্দাকান, নুয়ান প্রদীপ, ইসুরু উদানা, কাসুন রাজিথা ও লাহিরু কুমারা।

টি-টোয়েন্টি স্কোয়াড :

দাসুন শানাকা (অধিনায়ক), দানুস্কা গুনাথিলাকা, সাদিরা সামারাউইকরামা, আভিষকা ফার্নান্দো, ওসাধা ফার্নান্দো, শিহান জয়সুরিয়া, মিনোদ ভানুকা, অ্যাঞ্জেলো পেরেরা, ভানুকা রাজাপাকসে, লাহিরু মধুশঙ্ক, ওয়ানিন্দু হাসারাঙ্গা, লাকশান সান্দাকান, ইসুরু উদানা, নুয়ান প্রদীপ, কাসুন রাজিথা ও লাহিরু কুমারা।



রাইজিংবিডি/ঢাকা/১১ সেপ্টেম্বর ২০১৯/আমিনুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন