ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সেমিফাইনালে বসুন্ধরা কিংস

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫০, ২০ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সেমিফাইনালে বসুন্ধরা কিংস

ওয়ালটন অনূর্ধ্ব-১৮ ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনালে উঠেছে বসুন্ধরা কিংস। আজ শুক্রবার প্রথম কোয়ার্টার ফাইনালে ব্রাদার্স ইউনিয়নকে ৩-২ গোলে হারিয়ে শেষ চারে নাম লিখিয়েছে নবাগত ক্লাবটি।

অবশ্য অনায়াস জয় পায়নি বিগ বাজেটের ক্লাবটি। তাদের বিপক্ষে বেশ লড়াই করেছে ব্রাদার্স। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শুক্রবার বিকেলে ম্যাচের ১১ মিনিটে হাবিবুর রহমান গোল করে এগিয়ে নেন ব্রাদার্সকে। আর ২১ মিনিটে রাসেল গোল করে ব্যবধান করেন ২-০। অবশ্য ম্যাচে ফিরতে বেশি সময় নেয়নি বসুন্ধরা কিংস। ৩৩ মিনিটে রায়হান বেপারি গোল করে ব্যবধান কমান (২-১)। আর বিরতিতে যাওয়ার আগে (৪৫+১) সাব্বির গোল করে সমতা ফেরান ম্যাচে।

বিরতির পর লড়াই চলে সমান তালে। কিন্তু ৭৫ মিনিটে সাব্বির তার জোড়া গোল পূর্ণ করলে বসুন্ধরা কিংস এগিয়ে যায় ৩-২ ব্যবধানে। শেষ পর্যন্ত এই ব্যবধানেই শেষ হয় ম্যাচ।

আগামীকাল শনিবার দ্বিতীয় কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হবে আরামবাগ ক্রীড়া সংঘ ও নোফেল স্পোর্টিং ক্লাব। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বিকেল ৫টায়।

রোববার তৃতীয় কোয়ার্টার ফাইনালে ঢাকা আবাহনীর প্রতিপক্ষ চট্টগ্রাম আবাহনী। আর সোমবার চতুর্থ ও শেষ কোয়ার্টার ফাইনালে সাইফ স্পোর্টিং ক্লাব মুখোমুখি হবে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের।

কোয়ার্টার ফাইনালের পর ২৪ ও ২৫ সেপ্টেম্বর থাকবে বিরতি। ২৮ ও ২৯ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে দুটি সেমিফাইনাল। আর ৩০ সেপ্টেম্বর হবে ফাইনাল।

প্রিমিয়ার লিগের ১২টি দলের যুব দলকে চারটি গ্রুপে ভাগ করে প্রথম পর্ব রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে অনুষ্ঠিত হয়। টিম বিজেএমসি প্রিমিয়ার লিগে খেললেও অনূর্ধ্ব-১৮ এই টুর্নামেন্টে দল দেয়নি।


থাইল্যান্ড/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়