ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বার্বাডোজের জয়ে বোলিংয়ে উজ্জল সাকিব

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৩৫, ৩ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বার্বাডোজের জয়ে বোলিংয়ে উজ্জল সাকিব

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে জিতেই চলেছে বার্বাডোজ ট্রাইডেন্টস। টানা দুই জয়ে লিগের দ্বিতীয় স্থানে উঠে এসেছে দলটি। দলের জয়ে এবার বল হাতে দ্যুাতি ছড়িয়েছেন বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসান।

সিপিএলে গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে আজ বাংলাদেশ সময় ভোরে ত্রিনবাগো নাইট রাইডার্সের মুখোমুখি হয়েছে বার্বাডোজ ট্রাইডেন্টস। এ ম্যাচে ৭ উইকেটের বড় ব্যবধানে জিতেছে জেসন হোল্ডার-সাকিব আল হাসানরা।

টস জিতে আজ ত্রিনবাগো নির্ধারিত ২০ ওভার শেষে ৮ উইকেট হারিয়ে ১৩৪ রান করে। জবাবে দুই বল বাকি থাকতে ৩ উইকেট হারিয়ে ১৩৫ রান করে বার্বাডোজ।

জয়ের জন্য ১৩৫ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো করে বার্বাডোজ। উদ্বোধনী জুটিতে ৫৪ রানের জুট গড়েন দুই ওপেনার জনসন চার্লস ও অ্যালেক্স হেলস। হেলস ৩৩ রানে ফিরলেও হাফসেঞ্চুরি তুলে নেন চার্লস। তিনি শেষ পর্যন্ত ৪৭ বলে ৫টি চার ও দুটি ছক্কায় দলীয় সর্বোচ্চ ৫৫ রানে বিদায় নেন। আগের দুই ম্যাচে দারুণ ব্যাট করা সাকিব এ ম্যাচে ১৩ রানে আউট হন।

টসে জিতে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে শুরু থেকেই বার্বাডোজ বোলারদের তোপে পড়ে ত্রিনবাগো। লেন্ডল সিমন্স দলীয় সর্বোচ্চ ৬০ রান করলেও আর কেউই বলার মতো স্কোর করতে পারেননি।

বার্বাডোজ বোলারদের মধ্যে দুটি করে উইকেট ভাগাভাগি করে নেন সাকিব, হ্যারি গার্নি ও হেইডেন ওয়ালশ।

আগেই প্লেঅফ নিশ্চিত করা বার্বাডোজ ১০ ম্যাচে পাঁচ জয় ও সমান হারে ১০ পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে রয়েছে। ৮ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে শীর্ষে গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স।



ঢাকা/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়