ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সংবাদ সম্মেলন ডেকেছেন ক্রিকেটাররা

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৬, ২৩ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সংবাদ সম্মেলন ডেকেছেন ক্রিকেটাররা

ক্রিকেটারদের ১১ দফা দাবির ধর্মঘটে আজ বিকেলে খেলোয়াড়দের সঙ্গে বসতে চেয়েছিল বিসিবি। তবে বিকেল পাঁচটায় বোর্ড কর্তাদের সঙ্গে কথা বলতে বিসিবিতে জাননি ক্রিকেটাররা। নিজেদের ধর্মঘটের অবস্থান জানাতে গুলশানের একটি হোটেলে সন্ধ্যায় কথা বলবেন তার।

চলমান সংকট সমাধানে আজ ক্রিকেটারদের সঙ্গে বসার কথা ছিল বিসিবির। বিসিবি প্রধান নাজমুল হাসান  পাপনসহ ঢাকাস্থ পরিচালকরা প্রায় চারটা নাগাদ চলে এসেছিলেন। কিন্তু হুট করে খবর এলো ক্রিকেটাররা বসবেন না বিসিবির সঙ্গে।

এর আগে বিকেল ৫টায় বোর্ড কর্তারা কথা বলতে প্রস্তুত বলে জানিয়েছিলেন বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরি। ক্রিকেটারদের পক্ষ থেকে তখন কোনো জবাব আসেনি। বুধবার দুপুরে বিসিবিতে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে ক্রিকেটারদের সঙ্গে আলোচনায় বসতে আগ্রহের কথা জানিয়েছিলেন বোর্ডের প্রধান নির্বাহী।  প্রধান নির্বাহীর মতে, এই সংকট সমাধান কেবল সময়ের ব্যাপার।

জানা গেছে দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কার্যালয়ে ক্রিকেটারদের ধর্মঘট নিয়ে কথা বলতে গিয়েছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ও নাঈমুর রহমান দূর্জয়। সেখান থেকে বিকেল সাড়ে তিনটায় তাঁরা গিয়েছেন বিসিবি কার্যালয়ে।

গত সোমবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের একাডেমি মাঠে জমায়েত হয়ে ধর্মঘটের ডাক দেন সাকিব আল হাসানের নেতৃত্বে দেশের প্রথম শ্রেণির ক্রিকেটাররা। দ্রুত সমাধানের দাবিতে তারা তুলে ধরেন ১১ দফা দাবি।


ঢাকা/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ