ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ঘরের মাঠে পয়েন্ট হারাল আর্সেনাল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:২৬, ২৮ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঘরের মাঠে পয়েন্ট হারাল আর্সেনাল

ম্যাচের দশ মিনিটের মধ্যেই দুই গোল দিয়ে বড় জয়ের আভাস দিয়েছিল আর্সেনাল। তবে ঘরের মাঠে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে শেষপর্যন্ত জয় নিয়ে মাঠ ছাড়তে পারেনি গানাররা।

অ্যামিরেটস স্টেডিয়ামে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে গতকাল রাতে ক্রিস্টাল প্যালেসকে স্বাগত জানায় আর্সেনাল। ওই ম্যাচে স্বাগতিকদের ২-২ গোলে রুখে দিয়েছে ক্রিস্টাল প্যালেস। ইংলিশ লিগে অপর ম্যাচে নরউইচ সিটিকে ৩-১ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।

চেনা মাঠে ম্যাচের সপ্তম মিনিটে এগিয়ে যায় আর্সেনাল। নিকোলাস পেপের কর্নার ঠিকমতো বিপদমুক্ত করতে পারেননি অতিথি গোলরক্ষক। সতীর্থদের কেউ পারেননি বল ক্লিয়ার করতে। ফলে সক্রেটিসের গোলে এগিয়ে যায় আর্সেনাল। ম্যাচের নবম মিনিটে কর্নার থেকে গোল করে ব্যবধান বাড়ায় আর্সেনাল। নিকোলাস পেপের কর্নার থেকে আলেকসঁদ লাকাজেতের পাস থেকে এসময় গানারদের ২-০ গোলে এগিয়ে দেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার ডেভিড লুইজ।

বিরতিতে যাওয়ার আগেই ৩২তম মিনিটে সফল স্পট কিকে ব্যবধান কমান লুকা মিলিভোইয়েভিচ। ক্যালাম চেম্বার্স ফাউল করায় ভিএআর প্রযুক্তির সহায়তা নিয়ে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। আর ম্যাচের ৫২ মিনিটে সমতা ফেরায় প্যালেস। জেমস ম্যাকআর্থারের ক্রসে খুব কাছ থেকে হেডে জাল খুঁজে নেন জর্ডান আইয়ু। ম্যাচের বাকি সময়ে আর কেউ গোল না পেলে ২-২ গোলের ড্রয়ে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে দু’দল।

এর ফলে লিগে টানা দুই ম্যাচে জয়শূন্য থাকল আর্সেনাল। আগের ম্যাচে শেফিল্ড ইউনাইটেডের বিপক্ষে ১-০ গোলে হেরেছিল তারা। ১০ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে ৫ নম্বরে আছে এমেরির দল। আর ১০ ম্যাচ শেষে ১৩ পয়েন্ট নিয়ে তালিকার সপ্তম স্থানে রয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।



ঢাকা/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়