ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় বিজয় দিবস ভলিবল টুর্নামেন্ট

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৯, ১৯ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় বিজয় দিবস ভলিবল টুর্নামেন্ট

গেল কয়েক বছর ধরে ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত হচ্ছে বিজয় দিবস ভলিবল টুর্নামেন্ট। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ২২ ডিসেম্বর থেকে শুরু হতে যাচ্ছে ‘ওয়ালটন বিজয় দিবস ভলিবল টুর্নামেন্ট-২০১৯’। যা চলবে ৩১ ডিসেম্বর পর্যন্ত। এবারের এই প্রতিযোগিতায় দুই গ্রুপে ১০টি দল অংশ নিবে।

প্রতিযোগিতার বিষয়ে জানতে চাইলে বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাড: ফজলে রাব্বি বাবুল বলেন, ‘ওয়ালটন গ্রুপ প্রতি বছরই বিজয় দিবস ভলিবল প্রতিযোগিতায় পৃষ্ঠপোষকতা করে। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ২২ ডিসেম্বর থেকে আমরা বিজয় দিবস ভলিবল টুর্নামেন্ট শুরু করতে যাচ্ছি। এবারের এই প্রতিযোগিতায় সার্ভিসেস দলসহ ১০টি দল অংশ নিবে। প্রাইজমানি থাকবে ৫০ হাজার টাকা। তার মধ্যে চ্যাম্পিয়ন ২৫ হাজার, রানার্স-আপ ১৫ হাজার ও তৃতীয় হওয়া দল ১০ হাজার টাকা পাবে। এ ছাড়া অন্যান্য পুরস্কার থাকবে।’

এই প্রতিযোগিতায় পৃষ্ঠপোষকতা করার বিষয়ে ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সঙ্গে ওয়ালটন গ্রুপের সম্পর্ক অনেক পুরনো ও গভীর। আমরা ওয়ালটন গ্রুপ নিয়মিত ভলিবলের বিভিন্ন টুর্নামেন্টের সঙ্গে সম্পৃক্ত হয়ে আসছি। বিজয় দিবস ও স্বাধীনতা দিবস ভলিবলে নিয়মিত পৃষ্ঠপোষকতা করছি। যথারীতি এবারও আছি বিজয় দিবস ভলিবল প্রতিযোগিতার সঙ্গে। আশা করব এবারও জমজমাট একটি টুর্নামেন্ট হবে এবং এই টুর্নামেন্টের মাধ্যমে ভালো কিছু খেলোয়াড় উঠে আসবে।’

এবারের এই বিজয় দিবস ভলিবল টুর্নামেন্টের ‘ক’ গ্রুপে রয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ জেল, বিকেএসপি ও বাংলাদেশ আনসার ও  ভিডিপি। ‘খ’ গ্রুপে রয়েছে বাংলাদেশ নৌবাহিনী, বাংলাদেশ বিমানবাহিনী, তিতাস ক্লাব, বাংলাদেশ পুলিশ ও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স।

এই প্রতিযোগিতার সহযোগিতায় থাকবে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে থাকবে দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।


ঢাকা/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়