ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

রিয়াল ছাড়বেন মদ্রিচ!

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩১, ৭ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রিয়াল ছাড়বেন মদ্রিচ!

দুই বছর আগে যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের দল ডিসি ইউনাইটেড ওয়েন রুনির সঙ্গে চুক্তি স্বাক্ষর করতে যাচ্ছে; এমন ঘেষাণা দিয়ে সকলের দৃষ্টি কেড়েছিল। যেমন কথা তেমন কাজ, সেবার তারা দলে ভিড়িয়েছিল ম্যানচেস্টার ইউনাইটেডের তারকাকে। রুনি দেড় বছর খেলেছিলেন ক্লাবটির হয়ে।

এবার নতুন একটি গুঞ্জন ছড়িয়েছে তারা। রিয়াল মাদ্রিদের মিডফিল্ডার লুকা মদ্রিচকে দলে ভেড়ানোর প্রক্রিয়া শুরু করে দিয়েছে তারা। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী গ্রীষ্মের দলবদল মৌসুমে মাদ্রিদ ছাড়তে পারেন ক্রোয়েশিয়ান এই ফুটবলার। এমনই এক প্রতিবেদন প্রকাশ করেছে ওয়াশিংটন ডিসির কয়েকটি পত্রিকা ও যুক্তরাজ্যের ডেইলি মেইল। প্রতিবেদন প্রকাশ করেছে মাদ্রিদের ক্রীড়া পত্রিকা ‘মার্কা’ও।

তাদের মতে ওয়াশিংটন ডিসির ক্লাবটি ২০১৯ সালের শেষ দিকে লুক মদ্রিচের সঙ্গে যোগাযোগ করেছিল। তারা রিয়াল মিডফিল্ডারকে প্রস্তাব দিয়েছে। এ বিষয়ে মদ্রিচ তার পরিবারের সঙ্গে আলোচনা করার কথা জানিয়েছে। এরপর এ বিষয়ে তিনি বেশ উচ্ছ্বসিত ছিলেন।

অবশ্য রিয়াল মাদ্রিদের সঙ্গে তার চুক্তির মেয়াদ এখনো ১৮ মাস বাকি রয়েছে। তবে মদ্রিচ যদি চলে যেতে চান সেক্ষেত্রে তার ওয়েজ বিল কমিয়ে দাম হাঁকাবে রিয়াল। এখন দেখার বিষয় শেষ পর্যন্ত ডিসি ইউনাইটেড দলে ভেড়াতে পারে কিনা ২০১৮ বিশ্বকাপের ফাইনালে খেলা মদ্রিচকে।

 

ঢাকা/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়