ঢাকা, শনিবার, ১৫ ফাল্গুন ১৪২৬, ২৯ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

ওয়ালটন আন্তঃবিভাগ প্রীতি ম্যাচে ডায়নামিক ট্রান্সপোর্টের জয়

ক্রীড়া প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-১৭ ৫:২৩:৫১ পিএম     ||     আপডেট: ২০২০-০১-১৭ ৬:০৫:১০ পিএম
ছবি : আহমেদ নূর

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ দেশের সব ধরনের খেলাধুলায় নিয়মিত পৃষ্ঠপোষকতা করার পাশাপাশি নিজেদের কর্মীদের মধ্যেও বিভিন্ন ধরনের প্রতিযোগিতার আয়োজন করে থাকে।

তারই ধারাবাহিতায় আজ শুক্রবার আয়োজন করা হয় আন্তঃবিভাগ টি-টোয়েন্টি ক্রিকেট ম্যাচ। যেখানে মুখোমুখি হয় বিল ভেরিফিকেশন অ্যান্ড অ্যাপ্রুভাল বিভাগ (বিভি কাটার বয়েজ) ও ট্রান্সপোর্ট বিভাগ (ডায়নামিক ট্রান্সপোর্ট)। পূর্বাচল নিউ টাউনে অনুষ্ঠিত আজকের এই ম্যাচে ডায়নামিক ট্রান্সপোর্ট বিভাগ ৭ উইকেটে জয় পেয়েছে।

বিভি কাটার বয়েজ প্রথমে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ২০৩ রান সংগ্রহ করে। জবাবে ডায়নামিক ট্রান্সপোর্ট বিভাগ ১৯.১ ওভারে মাত্র ৩ উইকেট হারিয়ে জয়ের বন্দরে নোঙর ফেলে।

এমন জয়ে ব্যাট হাতে ঝড় তোলেন আব্দুল হাকিম। তিনি ১২টি ছক্কা ও ২ চারে অপরাজিত থাকেন ৯২ রানে। তার সঙ্গে ৫৫ রানে অপরাজিত থাকেন সুমন আহমেদ। শুরুতেই তিন উইকেট হারানোর পর তারা দুজন দলের হাল ধরে জয়ের বন্দরে নিয়ে যান। বল হাতে বিভি কাটার বয়েজের আনোয়ার জাহিদ ২টি উইকেট নেন। ১টি উইকেট নেন শহীদুল ইসলাম।

তার আগে বিভি কাটার বয়েজের ইনিংসে ব্যাট হাতে সর্বোচ্চ ৩৮ রান করেন শহীদুল ইসলাম। তার ইনিংসে ৪টি চার ও ১ টি ছক্কার মার ছিল। ৩ চার ও ১ ছক্কায় ২৯ রান করেন মো. মাহমুদুল হাসান। ৪টি চার ও ১ ছক্কায় ২৭ রান করেন ওমর ফারুক। এ ছাড়া সুমিত সাহা ১৭ ও নোটন চন্দ্র সাহা ১৩টি রান করেন। বল হাতে ডায়নামিক ট্রান্সপোর্টের সাব্বির সিয়া হাসান ২টি উইকেট নেন। ১টি করে উইকেট নেন সাদ্দাম, মো. শাহীদ মিয়া ও মো. দেলোয়ার হোসেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ম্যাচটি উপভোগ ও পুরস্কার বিতরণ করেন ওয়ালটন গ্রুপের ডিরেক্টর মাহবুব আলম মৃদুল। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির এক্সিকিউটিভ ডিরেক্টর এসএম জাহিদ হাসান, অপারেটিভ ডিরেক্টর মো. নেয়ামুল হক ও সিনিয়র ডেপুটি অপারেটিভ ডিরেক্টর আদনান আফজাল।

দল পরিচিতি

দলের নাম : ডায়মানিক ট্রান্সপোর্ট

প্রধান উপদেষ্টা : বি.এম. সোবেল (আইডি-৯৩৬)

টিম ম্যানেজার : মীর মোঃ শরিফুল ইসলাম (আইডি-৮৮)

প্রশিক্ষক : নূরল আমিন (আইডি-১১১৮)।

খেলোয়াড় : খঃ সাব্বির সিয়া হাসান (আইডি-১৫০৯২), মো. আব্দুল হাকিম (আইডি-১৮৫৭৪), মো. রানা হাসান (আইডি-৩৭২৩৪), মো. শেখ শাহিন (আইডি-১৭১৬১), মো. জুম্মান হাসান (আইডি-৪০২৩৩), শাহজাহান (আইডি-৪০০২১), মো. শাহিন মিয়া (আইডি-১৯৯১৬), মো. দেলোয়ার হোসেন (আইডি-৩১০০৬), সুমন আহমেদ (আইডি-১৬৭১০), মো. রাসেল খান (আইডি-৪০২৬১), মো. বেল্লাল হোসেন (আইডি-১৮০০০), মো. আব্দুল কাহার (আইডি-১৫০৫৪), মো. সাইদুল ইসলাম (আইডি-৩৬৬২৮), মো. আক্তার হোসেন (আইডি-১৪৪৪০) ও মো. জুয়েল রানা (আইডি-৪২০৮২)।

দলের নাম : বিভি কাটার বয়েজ

প্রধান উপদেষ্টা : মো. নেয়ামুল হক (আইডি-৪৪৯৮

টিম ম্যানেজার : খ: মমিনুল ইসলাম (আইডি-৪৭২১)

অ্যাসিস্ট্যান্ট টিম ম্যানেজার : লিটন চন্দ্র মন্ডল (আইডি-৪৭৯২)

কো-অর্ডিনেটর : মো. রাকিবুল ইসলাম (আইডি-১০৮৪৪)

টিম কো-অর্ডিনেটর : কামরুল মনির মজুমদার (আইডি-১৮৭৪৪)

কোচ : হাফিজুর রহমান (আইডি-৪৭৯২)

সহকারী কোচ : মানিক চন্দ্র রায় (আইডি-১০৮৪৫)।

খেলোয়াড় : সুমিত সাহা (অধিনায়ক, আইডি-৪০৬৯), শহীদুল ইসলাম (সহ-অধিনায়ক, আইডি-১৭৬১৩), মো. ওমর ফারুক (উইকেটরক্ষক, আইডি-২৬৮৫৩), রবিউজ্জামান (আইডি-১৮১১১), আনোয়ার জাহিদ (আইডি-৩৫৯৪৮), তাজুল ইসলাম (আইডি-৩৬৩০৩), মো. মাহমুদুল হাসান (আইডি-৪০৯৩৮), জি.এম মাসুদুর রহমান (আইডি-৩৮২০৪), নোটন চন্দ্র সাহা (আইডি-২৪৮৬৩), আলমগীর হোসেন (আইডি-১৯৬২২), এস.এম জুয়েল মোল্লা (আইডি-১৭৬৮২), আরিফুজ্জামান (আইডি-১২০৫৬), সুব্রত সাহা (আইডি-৪০৯৮০) ও মো. মশিউর রহমান (আইডি-১০০২৮)।|




ঢাকা/আমিনুল

     
 
রাইজিংবিডি স্পেশাল ভিডিও