ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কাভানির ২০০ গোলের রাতে লাল কার্ড দেখলেন নেইমার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৯, ২৪ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কাভানির ২০০ গোলের রাতে লাল কার্ড দেখলেন নেইমার

ফ্রেঞ্চ লিগ ওয়নের ম্যাচে রোববার রাতে বোর্ডেয়াক্সের মুখোমুখি হয় প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। ঘরের মাঠে খেলা হলেও পিএসজির বেশ পরীক্ষা নিয়েছে সফরকারী দলটি। শেষ পর্যন্ত ৪-৩ ব্যবধানে জয় পেয়েছে পিএসজি। এই জয়ের ফলে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে থাকা মার্সেলির চেয়ে ১৩ পয়েন্টে লিড নিয়েছে রেড অ্যান্ড ব্লুজরা।

অবশ্য জয়ের ম্যাচে স্বস্তির পাশাপাশি অস্বস্তির ঘটনাও ঘটেছে। জয়ের দিনে উরুগুইয়ান স্ট্রাইকার এডিনসন কাভানি পিএসজির হয়ে নিজের ২০০তম গোল পূর্ণ করেন। পাশাপাশি যোগ করা সময়ে নেইমার দ্য সিলভা দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন। পরের ম্যাচে তিনি খেলতে পারবেন না।

ঘরের মাঠে ১৮ মিনিটেই পিছিয়ে পড়ে পিএসজি। এ সময় বোর্ডেয়াক্সের ওয়াং উই-জো গোল করে এগিয়ে নেন দলকে। অবশ্য ২৫ মিনিটে কাভানি গোল করে সমতা ফেরান। এটা ছিল পিএসজির জার্সি গায়ে তার ২০০তম গোল। প্রথমার্ধের যোগ করা সময়ে (৪৫+২) মিনিটে মারকুইনহোস গোল করে এগিয়ে নেন পিএসজিকে। প্রথমার্ধের শেষ মুহূর্তে বোর্ডেয়াক্সের পাবলো গোল করে সমতা ফেরান। তাতে সমতা নিয়েই শেষ হয় প্রথমার্ধের খেলা।

বিরতির পর ৬৩ মিনিটে মারকুইনহোস গোল করে আবার এগিয়ে নেন দলকে। আর ৬৯ মিনিটে কালিয়ান এমবাপের গোলে ব্যবধান হয় ৪-২। আর ম্যাচের ৮৩ মিনিটে রুবেন পার্দো গোল করে ভয় পাইয়ে দেন পিএসজিকে। কিন্তু শেষ পর্যন্ত হার এড়াতে পারেনি তারা।

জয়ের রাতে শেষ মুহূর্তে অস্বস্তিকে সঙ্গী করে পিএসজি। ম্যাচের ৯০+২ মিনিটে ইয়াসিনে আদিলকে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখে এক ম্যাচ নিষিদ্ধ হন নেইমার।

দ্বিতীয় হলুদ কার্ড দেখার পর মেজাজ হারান নেইমার। রেফারির সঙ্গে রিঅ্যাক্ট করেন। যাওয়ার সময় তাদের ব্যাঙ্গ করে হাত তালি দিতে দিতে মাঠ ছাড়েন।

 

ঢাকা/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়