ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

৪৮ দল নিয়ে ওয়ালটন-ডিআরইউ মিডিয়া কাপ ফুটবল

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩০, ৯ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
৪৮ দল নিয়ে ওয়ালটন-ডিআরইউ মিডিয়া কাপ ফুটবল

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) ব্যবস্থাপনায় আগামী রোববার (১৫ মার্চ) থেকে শুরু হতে যাচ্ছে ‘ওয়ালটন স্মার্ট ফ্রিজ-ডিআরইউ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট-২০২০।’ পল্টনস্থ শহীদ ক্যাপ্টেন এম. মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে ৪৮টি দলের অংশগ্রহণে ১০ দিন ব্যাপী এই প্রতিযোগিতা চলবে ২৪ মার্চ পর্যন্ত।

প্রতিযোগিতার বিষয়ে বিস্তারিত জানানোর জন্য আজ সোমবার ডিআরইউ’র সাগর-রুনি মিলনায়তনে এক সংবাদ সম্মেলন আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), ডিআরইউ’র সভাপতি রফিকুল ইসলাম আজাদ, সাধারণ সম্পাদক রিয়াজ চৌধুরী ও ক্রীড়া সম্পাদক মজিবুর রহমানসহ অন্যান্যরা।

সংবাদ সম্মেলনে জানানো হয় সিক্স-এ-সাইড এই টুর্নামেন্টে প্রতি দলে কোচ ও ম্যানেজারসহ ১০ জন সদস্য থাকবে। তার মধ্যে ৬ জন মাঠে খেলবে। কোচ ও ম্যানেজার ডিআরইউর সদস্য হলে তারাও খেলতে পারবেন। খেলা চলাকালিন যতবার খুশি খেলোয়াড় পরিবর্তন করা যাবে। একজন অতিথি খেলোয়াড় নেওয়া যাবে। তবে তাকে অবশ্যই ডিআরইউ’র সদস্য হতে হবে। টুর্নামেন্টে অংশ নেওয়া হাউজগুলোর খেলোয়াড়রা নিজ নিজ হাউজের বাইরে অন্য কোনো হাউজের হয়ে খেলতে পারবে না।

টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল ট্রফি ও ৪০ হাজার টাকা প্রাইজমানি পাবে। রানার্স-আপ দল ট্রফি ও ২০ হাজার টাকা প্রাইজমানি পাবে। ফেয়ার প্লে ট্রফি দেওয়া হবে। এ ছাড়া টুর্নামেন্টের সেরা ও সর্বোচ্চ গোলদাতাকে ট্রফি এবং ওয়ালটন গ্রুপের হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে। আর অংশগ্রহণকারী দলগুলো প্রতি ম্যাচে পাবে ১,০০০ টাকা করে ম্যাচ ফি।

টুর্নামেন্টে অংশ নিতে যাওয়া দলগুলো হল- কালেরকণ্ঠ, বাংলাদেশ টেলিভিশন, বিডিনিউজ২৪.কম, সংবাদ প্রতিদিন, আরটিভি, এশিয়ান টিভি, করতোয়া, আমাদের সংবাদ, জাগোনিউজ২৪, আমাদের সময়, যমুনা টিভি, জনকণ্ঠ, এটিএন বাংলা, নয়া দিগন্ত, বার্তা২৪, রেডিও টুডে, নিউ এইজ, অবজারভার, রাইজিংবিডি.কম, সংগ্রাম, ইউএনবি, আজকালের খবর, সমকাল, যুগান্তর, চ্যানেল২৪, ৭১ টিভি, নিউ নেশান, বাংলাভিশন, একুশে টিভি, বাংলাদেশ প্রতিদিন, সংবাদ, খোলা কাগজ, জবাবদিহি, ঢাকা টাইমস, নাগরিক টিভি, বাংলাদেশ পোস্ট, বাংলাদেশের খবর, সময়ের আলো, ইনকিলাব, ইত্তেফাক, ভোরের ডাক ও ডেইলি সান।

এই প্রতিযোগিতার সহযোগিতায় থাকবে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে আছে দেশের জনপ্রিয় নিউজপোর্টাল রাইজিংবিডি.কম।


ঢাকা/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ