ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

স্ত্রীর কারণে ফেসবুকে নেই ভুবনেশ্বর

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪০, ২৩ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্ত্রীর কারণে ফেসবুকে নেই ভুবনেশ্বর

বর্তমান সময়ে প্রায় সব ক্রিকেটারের সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের প্রোফাইল রয়েছে। তবে ভারতীয় ক্রিকেটার ভুবনেশ্বর কুমারের নিজস্ব প্রোফাইল নেই।

ভুবির ফেসবুকে না থাকার পেছনে বড় কারণ তার স্ত্রী নুপূর নাগর। নিজের স্ত্রীর সঙ্গে ১৩ বছর বয়সে প্রথম সাক্ষাৎ হয় এ ক্রিকেটারের। তখন ভারতের অন্যতম সেরা এ ক্রিকেটারেরও সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যক্তিগত অ্যাকাউন্ট ছিল। কিন্তু প্রেমিকা নুপূরকে সে অ্যাকাউন্টের কোনো তথ্য দিতো না ভুবি। আর এর খেসারত হিসেবে নিজের অ্যাকাউন্ট হারায় ভুবনেশ্বর।

সম্প্রতি একটি টিভি শোতে সস্ত্রীক হাজির হোন ভুবনেশ্বর কুমার। যেখানে তার কাছে জানতে চাওয়া হয় ঠিক কি কারণে ফেসবুকে নেই তিনি। তখন চমক জাগানিয়া তথ্য দেন ভুবি নিজে, ‘ও (নুপূর নাগর) একদিন আমার কাছে ফেসবুক পাসওয়ার্ড চেয়েছিল। কিন্তু আমি এটি দিতে অপারগ হই। আমি কিছু বাহানা দেই তার কাছে। পরেরদিন ও আমার সঙ্গে দেখা করতে এসে বলে, এই হচ্ছে তোমার নতুন ফেসবুক পাসওয়ার্ড। ও সত্যি সত্যি আমার ফেসবুক অ্যাকাউন্ট করে ফেলেছিল। আর তখন থেকে আমি আর ফেসবুক ব্যবহার করি না।’

দীর্ঘদিন সম্পর্কের পর ২০১৭ সালে ভুবনেশ্বর ও নুপূর বিয়ের পিঁড়িতে বসেন। স্ত্রী নুপূরের কাছে ক্রিকেটার স্বামীর স্মরণীয় মুহূর্ত হলো পাকিস্তানের বিপক্ষে ভুবনেশ্বরের অভিষেক ম্যাচ। টি-টোয়েন্টির সে ম্যাচে ভারত ৫ উইকেটে হারলেও ভুবনেশ্বর সুইং বোলিংয়ের পসরা সাজিয়ে ১৪ রানে নেন ৩ উইকেট।


ঢাকা/কামরুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়