ঢাকা, বুধবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৭ মে ২০২০
Risingbd
সর্বশেষ:

‘মেসির ইন্টারে আসা অসম্ভব কোনো স্বপ্ন নয়’

ক্রীড়া ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৪-০৮ ১২:৩৯:২৭ এএম     ||     আপডেট: ২০২০-০৪-০৮ ১২:৩৯:২৭ এএম

বার্সেলোনার সেরা তারকা, দলটির অধিনায়ক লিওনেল মেসিকে ইন্টার মিলানে নিয়ে আনা অসম্ভব কোনো চিন্তা নয় বলে মনে করেন নেরাজ্জুরিদের সাবেক সভাপতি মাসসিমো মরাত্তি।

বার্সেলোনার যুব দল থেকে কাতালুনিয়াদের সঙ্গে আছেন মেসি। যুব দলে আলো ছড়িয়ে মূল দলে আসেন মেসি। সে থেকে নিজের পারফরম্যান্সের মধ্য দিয়ে বার্সাকে জিতিয়েছেন সম্ভব সব শিরোপা। আর নিজের ব্যক্তিগত অর্জনের ঢালিও করেছেন পরিপূর্ণ। বিভিন্ন সময় বলেছেন, ক্যারিয়ার শেষ করতে চান বার্সেলোনার জার্সি গায়ে।

তবে সম্প্রতি বিভিন্ন ইস্যুতে ক্লাবটির সঙ্গে মতবিরোধ হয়েছে মেসির। এদিকে ২০২১ সাল পর্যন্ত মেসির সঙ্গে চুক্তি রয়েছে কাতালান ক্লাবটির। নতুন কোনো চুক্তিও করেননি এখনো। তাতে তার সম্ভাব্য দল-বদলের গুঞ্জন নতুন মাত্রা পেয়েছে। তাই মেসিকে এখন ইন্টারে নিয়ে আসা অসম্ভব কোনো স্বপ্ন নয় বলে মনে করেন মোরাত্তি।

এর আগেও ইন্টারের পক্ষ থেকে মেসির সঙ্গে যোগাযোগ করা হয়েছে। এখনো মেসিকে দলে ভেড়াতে চাইবে ক্লাবটি। আর এ নিয়ে মোরাত্তি বলেন, ‘আমি মনে করি না, মেসিকে ইন্টারে নিয়ে আসা কোনো নিষিদ্ধ স্বপ্ন। এই মুহূর্তে চুক্তির শেষ পর্যায়ে আছে মেসি এবং অবশ্যই তাকে এখানে আনার চেষ্টা করা হবে।’

১৯৯৫ থেকে ২০১৩ সাল পর্যন্ত ইন্টারের প্রেসিডেন্ট ছিলেন মোরাত্তি। তিনি নিজে এখনো নিশ্চিত নন এই বিষয়টা নিয়ে। তবে দারুণ কিছুর প্রত্যাশায় আছেন মোরাত্তি, ‘এই পরিস্থিতি কিছু পরিবর্তন করবে কিনা, জানি না। তবে আমার মনে হয়, বছরের শেষের দিকে আমরা অবাক করা কিছু দেখতে পাব।’


ঢাকা/কামরুল