ঢাকা     শুক্রবার   ০৭ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ২৩ ১৪২৭ ||  ১৭ জ্বিলহজ্জ ১৪৪১

মেসির ঠিকানা: ম্যানসিটি নাকি জুভেন্টাস

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৯, ৪ জুলাই ২০২০  

লিওনেল মেসি বার্সেলোনার সঙ্গে নতুন করে চুক্তি করতে চাইছেন না। স্পেনের গণমাধ্যমে এমন খবর প্রকাশ হওয়ার পর ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে।

যদিও এরকম গুঞ্জন আগেও ছড়িয়েছে। তবে এবার নাকি সত্যিই কঠিনতম সিদ্ধান্ত নিতে যাচ্ছেন বার্সেলোনার সুপারস্টার। প্রশ্ন হচ্ছে বার্সেলোনা ছাড়লে কোথায় যাবেন মেসি? বার্সেলোনার সাবেক ফরোয়ার্ড রিভালদো মনে করছেন, যদি মেসি সত্যিই বার্সেলোনা ছাড়ার সিদ্ধান্ত নেয় তাহলে সে ম্যানচেস্টার সিটিতে যেতে পারে। সেখানে ম্যানেজারের দায়িত্ব পালন করছেন মেসির পছন্দের গার্দিওলা।

বেটপায়ার-কে রিভালদো বলেছেন,‘মেসির চুক্তি যখন শেষ হবে তখন তার বয়স হবে ৩৪। ওই বয়সে সে অনায়েসে ইংলিশ প্রিমিয়ার লিগে খেলতে পারবে। যদি বার্সেলোনা ছেড়ে যায় সত্যিই তা হবে হতাশার। তবে সিদ্ধান্ত যদি হয়েই থাকে তাহলে তাকে গার্দিওলা পেতে আগ্রহ দেখাবে। দুজন গ্রেট কোচ ও খেলোয়াড়কে পুনরায় একই তাঁবুতে দেখা যাবে।’

তবে আরেকটি সম্ভাবনা এবং নিজের ইচ্ছার কথা জানালেন রিভালদো। বিশ্বকাপজয়ী এ তারকা মেসিকে জুভেন্টাসে দেখার ইচ্ছা পোষণ করেছেন। তার মতে, ক্রিস্টিয়ানো রোনালদো ও মেসি একই জার্সি মাঠে নামলে পুরো বিশ্বের নজর এক দিকেই থাকবে। রিভালদোর কন্ঠে,‘মেসি চাইলে পুরো বিশ্বের ওয়াইলডেস্ট ড্রিম পূরণ করতে পারে। প্রত্যেকেই মেসি ও রোনালদোকে একই জার্সিতে দেখতে মুখিয়ে আছে। যদি মেসি জুভেন্টাসে যায় তাহলে বিশ্বের সেরা দুই ফুটবলারকে একসঙ্গে দেখতে পারবে।’

২০২১ পর্যন্ত জুভেন্টাসের সঙ্গে রোনালদোর চুক্তি। ৩৬ বছর বয়সি রোনালদো এরপর নতুন কোনো ক্লাবে যোগ দিতে পারেন। সেজন্য এখনই জুভেন্টাসকে সেই সুযোগ নিতে পরামর্শ দিলেন রিভালদো।

‘যদি সত্যিই মেসি জুভেন্টাসে যায় তাহলে ইতিহাস তৈরি হবে। আমি নিশ্চিত জুভেন্টাসের স্পন্সররা এ সুযোগটি হাতছাড়া করবে না। তারা আর্থিকভাবেও লাভবান হবে। গত দশ বছরের সেরা দুই ফুটবলার একই ক্লাবে খেলবে এটা বিশ্বের জন্য আনন্দের খবর।’ – যোগ করেন রিভালদো।


ঢাকা/ইয়াসিন

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়