ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

করোনা প্রোটোকল ভাঙায় দ্বিতীয় টেস্ট থেকে বাদ আর্চার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:৪১, ১৬ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
করোনা প্রোটোকল ভাঙায় দ্বিতীয় টেস্ট থেকে বাদ আর্চার

সাউদাম্পটনের প্রথম টেস্টে ওয়েস্ট ইন্ডিজের দ্বিতীয় ইনিংসে ৩ উইকেট তুলে নিয়ে ম্যাচ জমিয়ে তুলেছিলেন জোফরা আর্চার। সেই পারফরম্যান্সের সুবাদে ওল্ড ট্র্যাফোর্ডে আজ থেকে শুরু হওয়া দ্বিতীয় টেস্টের ১৩ জনের স্কোয়াডেও জায়গা পেয়েছিলেন তিনি। স্টুয়ার্ট ব্রডের সঙ্গে তার মাঠে নামা নিশ্চিতই ছিল। তবে এবার নিজের দোষে ওল্ড ট্র্যাফোর্ড টেস্টের দল থেকে জায়গা হারালেন আর্চার।

দলের করোনাভাইরাসের প্রটোকল ভেঙেছেন ক্যারিবিয়ান বংশোদ্ভুত এই গতিময় ইংলিশ পেসার। ফলে দলের বাকি ক্রিকেটারদের সুরক্ষার কথা বিবেচনায় এনে দ্বিতীয় টেস্ট থেকে বাদ দেওয়ার পাশাপাশি আইসোলেটেড করা হয়েছে আর্চারকে। এখন থেকে আগামী আগামী পাঁচ দিন আইসোলেশনে থাকবেন এই পেসার। এই সময়ে দুটি করোনাভাইরাস টেস্টের সামনে পড়তে হবে তাকে। দুটোতেই নেগেটিভ আসলে পাঁচদিন পর দলের সঙ্গে আবার যোগ দিবেন আর্চার। তবে তার পরিবর্তে কোনো ক্রিকেটারকে যুক্ত করেনি ম্যানেজমেন্ট।

এদিকে দলের করোনাভাইরাস প্রটোকল ভাঙায় দুঃখ প্রকাশ করে এক বিবৃতি দিয়েছেন আর্চার। ইংলিশ অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে প্রকাশ করা সেই বিবৃতিতে আর্চার বলেন, ‘আমি যা করেছি, তার জন্য অত্যন্ত দুঃখিত। আমি কেবল আমাকে নয়, পুরো দল এবং ম্যানেজমেন্টকে বিপদের মুখে ঠেলে দিয়েছি। এই কাজের জন্য দল আমায় নিয়ে যা সিদ্ধান্ত নিবে সেটি আমি মেনে নিবো। আর আমি বায়ো সিকিউর পরিবেশে থাকা সকলের কাছে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি।’

 

ঢাকা/কামরুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়