ঢাকা     মঙ্গলবার   ১৪ মে ২০২৪ ||  বৈশাখ ৩১ ১৪৩১

মাঠে শিরোপা উল্লাসে মত্ত ফাবিনহো, বাসায় চলছে ডাকাতি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২০, ২৪ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
মাঠে শিরোপা উল্লাসে মত্ত ফাবিনহো, বাসায় চলছে ডাকাতি

রোম যখন পুড়ছিল, নিরো তখন বাঁশি বাজাচ্ছিল- প্রবাদের এই কথাটি কতটা সত্য বা মিথ্যা সে নিয়ে তর্ক থাকতেই পারে। তবে প্রবাদের মতো ঘটনার শিকার হয়েছেন লিভারপুলের শিরোপাজয়ী ব্রাজিলিয়ান তারকা ফাবিনহো। লিভারপুলের শিরোপা হাতে তিনি যখন উল্লাস করছিলেন, ঠিক সে মুহূর্তে তার বাড়িতে ডাকাতি হচ্ছিল।

দীর্ঘ ৩০ বছরের আক্ষেপ ঘুচিয়ে চলতি প্রিমিয়ার লিগে শিরোপার দেখা পেয়েছে ইয়ুর্গেন ক্লপের লিভারপুল। আর এ শিরোপা জয়ে বড় অবদান রেখেছেন দলটির মিডফিল্ডার ফাবিনহো। বুধবার রাতে লিভারপুলের হাতে শিরোপা তুলে দেওয়ার পর গভীর রাত পর্যন্ত অ্যানফিল্ডে ফুটবলাররা জয় উদযাপন করেন।

ফাবিনহো যখন শিরোপা উদযাপন শেষে বাসায় ফেরেন তখন ডাকাতির বিষয়টি নিশ্চিত হন। মার্সিসাইডে তার বাসা থেকে বেশকিছু গহনা এবং একটি অডি আরএস৬ মডেলের গাড়ি খোয়া যায়। যদিও পরবর্তীতে পুলিশ উইগান থেকে গাড়িটি উদ্ধার করেছে। বর্তমানে ফাবিনহোর বাসা এবং গাড়ি ক্রাইম সিন তদন্তকারীরা ফরেনসিকভাবে পরীক্ষা করছেন। স্থানীয় সময় বুধবার বিকেল ৩ টা থেকে বৃহস্পতিবার রাত ৪ টার মাঝে ডাকাতির ঘটনা ঘটেছে বলে ধারণা করছে পুলিশ।

৭ ম্যাচ হাতে রেখেই গত ২৫ জুন প্রথমবারের মতো প্রিমিয়ার লিগ জিতেছিল লিভারপুল। আর বুধবার চেলসির বিপক্ষে ম্যাচের পর অ্যানফিল্ডে ক্লাব কিংবদন্তি কেনি ডালগ্লিশের কাছ থেকে আনুষ্ঠানিকভাবে ট্রফি উঁচিয়ে ধরার সুযোগ পান খেলোয়াড়রা।

ঢাকা/কামরুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়