ঢাকা     সোমবার   ০৮ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৪ ১৪৩১

জাতীয় দলের প্রাক্তন ফুটবলার তানভীরের অবস্থা সংকটাপন্ন

তানজিমুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৬, ১৯ মে ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জাতীয় দলের প্রাক্তন ফুটবলার তানভীরের অবস্থা সংকটাপন্ন

জাতীয় দলের সাবেক ফুটবলার তানভীর চৌধুরী (ফাইল ফটো)

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : সড়ক দুর্ঘটনায় আহত জাতীয় দলের সাবেক ফুটবলার তানভীর চৌধুরীর অবস্থা আশঙ্কাজনক। সংকটাপন্ন অবস্থায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্র (আইসিইউ) থেকে ঢাকা বঙ্গবন্ধু হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

 

মঙ্গলবার দুপুর দেড়টার দিকে ইমপ্রেস এভিয়েশনের একটি হেলিকপ্টারে করে তাকে ঢাকায় স্থানান্তর করা হয়। আহত তানভীর নাটোর শহরের কানাইখালি চৌধুরীপাড়ার নূর আলম খান চৌধুরীর ছেলে।

 

তানভীরের বড় ভাই রিজভী জানান, সকালে দেশ ট্রাভেলসের একটি কোচে তানভীর নাটোর থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হন। পথে বড়াইগ্রামের আইরমারি ব্রিজ এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে সংর্ঘষে তানভীর চৌধুরীসহ আরো ১১ জন বাসযাত্রী আহত হন। এ দুর্ঘটনায় মোহাম্মদ আলী (৪৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। দুর্ঘটনার পর দ্রুত তানভীরকে রামেক হাপসাতালে নেওয়া হয়।

 

রামেক হাসপাতালের আইসিইউতে কর্মরত অ্যানেসথিয়া বিভাগের সহকারী অধ্যাপক গোলাম মোস্তফা জানান, তানভীরের শারীরিক অবস্থা সংকটাপন্ন। তার বুকে রড এবং কাঁচের টুকরা ঢোকার কারণে অতিরিক্ত রক্তক্ষরণ হচ্ছে। ইতোমধ্যে তাকে তিন ব্যাগ রক্ত দেওয়া হয়েছে। অবস্থা খারাপ হওয়ার কারণে তাকে ইমপ্রেস অ্যাভিয়েশনের একটি ভাড়া করা হেলিকপ্টারে ঢাকা বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

প্রসঙ্গত, ফুটবলার তানভীর চৌধুরী ২০০৩ সাল পর্যন্ত জাতীয় দলের হয়ে ফুটবল খেলেছেন। এরপরে তিনি ২০০৫ সালে শেখ রাসেল ও ২০০৬-০৭ মৌসুমে মুক্তিযুদ্ধ সংসদের খেলোয়াড় ছিলেন। এর আগে অনুর্ধ্ব-১৬ দলের হয়ে ১৯৯৭ সালে ও অনুর্ধ্ব-১৯ দলের হয়ে ২০০০ সালে জাতীয় দলে খেলেছেন। নিটল-টাটা আয়োজিত ফুটবল লিগের প্রথমবার তিনি ম্যান অব দ্যা সিরিজ নির্বাচিত হয়েছিলেন।

 

 

রাইজিংবিডি/রাজশাহী/১৯ মে, ২০১৫/তানজিমুল/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়