ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

বিশ্বকাপ দলে না থাকতে পারলে মেন্টর হবেন কেন উইলিয়ামসন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০৭, ২৬ এপ্রিল ২০২৩  
বিশ্বকাপ দলে না থাকতে পারলে মেন্টর হবেন কেন উইলিয়ামসন

আইপিএলের শুরুতেই ইনজুরিতে পড়েন কেন উইলিয়ামসন। ফিরে যান দেশে। জানা গেছে ইনজুরি থেকে সেরে উঠতে সময় লাগবে তার। সেক্ষেত্রে মিস করতে পারেন ভারতে অনুষ্ঠিতব্য ওয়ানডে বিশ্বকাপও।

ইনজুরির কারণে তিনি যদি শেষ পর্যন্ত দলে জায়গা না পান তাহলেও ভারতে যাবেন তিনি। সেটা অবশ্য নিউ জিল্যান্ড দলের মেন্টর হিসেবে। যদিও কোচ গ্যারি স্টিড এখনই বাদ দিতে চাচ্ছেন না অভিজ্ঞ এই ব্যাটসম্যানকে। শেষদিন পর্যন্ত তারা অপেক্ষা করবেন কেনের জন্য।

এ বিষয়ে স্টিড বলেছেন, ‘আসলে তার বিষয়ে এখনই মন্তব্য করা ঠিক হবে না। তার অস্ত্রোপচার হয়েছে। এখন পর্যন্ত আমরা যা জানি তা হলো অস্ত্রোপচার সফল হয়েছে। বর্তমানে সে তার পুনর্বাসন প্রক্রিয়ার একেবারে প্রাথমিক পর্যায়ে রয়েছে। বিশ্বকাপের দলে তাকে পাওয়াটা এখনো অনিশ্চয়তার চাদরে ঢাকা। তারপরও আগে-ভাগেই একজনকে বাদ দিয়ে দেওয়া ঠিক হবে না। তার মতো একজন অভিজ্ঞ ব্যাটসম্যানকে আমরা আগেই বাদ দিতে পারি না। শেষ পর্যন্ত তার জন্য অপেক্ষা করবো। তারপরও যদি না পাই তাহলে অবশ্যই মেন্টর হিসেবে সে ভারত যাবে আমাদের সাথে।’

আগামী ৫ অক্টোবর থেকে ভারতের ১২টি শহরে শুরু হবে ওয়ানডে বিশ্বকাপ। যা চলবে ১৯ নভেম্বর পর্যন্ত। যদিও এখনো আনুষ্ঠানিক সূচি প্রকাশ করেনি বিসিসিআই কিংবা আইসিসি।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়