ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

গোল পাননি বেনজেমা, জিতেনি ইত্তিহাদ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫১, ৬ আগস্ট ২০২৩   আপডেট: ১২:২২, ৬ আগস্ট ২০২৩
গোল পাননি বেনজেমা, জিতেনি ইত্তিহাদ

করিম বেনজেমায় রীতিমতো উড়ছিল আল-ইত্তিহাদ। ফরারি স্ট্রাইকারের পারফরম্যান্সে ভর করে কিং সালমান ক্লাব কাপের কোয়ার্টার ফাইনালে পৌঁছে গিয়েছিল সৌদি প্রো লিগের ক্লাবটি। কিন্তু সেমিফাইনালে আর যাওয়া হয়নি তাদের। শনিবার রাতে কোয়ার্টার ফাইনালের ম্যাচে স্বদেশি ক্লাব আল-হিলালের কাছে ৩-১ গোলে হেরে গেছে ইত্তিহাদ। অবশ্য বেনজেমা পেনাল্টি থেকে গোল করতে পারলে ম্যাচের ফল অন্যরকম হতে পারতো।

এদিন অবশ্য শুরুতেই গোল হজম করে বসে ইত্তিহাদ। ১৪ মিনিটের মাথায় হিলালের সার্জেই মিলিনকোভিচ সাভিচ গোল করে এগিয়ে নেন দলকে। বিরতিতে যাওয়ার ঠিক আগ মুহূর্তে (৪৫+৩ মি.) পেনাল্টি পায় তারা। পেনাল্টি থেকে সালেম আল দাওসারি গোল করে ব্যবধান দ্বিগুণ করেন।

অবশ্য বিরতির পর পরই গোল করে ম্যাচে ফেরার ইঙ্গিত দেয় ইত্তিহাদ। ৫৬ মিনিটের মাথায় রোমারিনহো গোল করে ব্যবধান কমান। কিন্তু ৭০ মিনিটেই আল-হিলালের ম্যালকম গোল করেন।

অবশ্য ৭৮ মিনিটের সময় পেনাল্টি পেয়েছিল ইত্তিহাদও। পেনাল্টি নিতে আসেন করিম বেনজেমা। কিন্তু তিনি সেটি মিস করেন। তাতে শেষ পর্যন্ত ৩-১ ব্যবধানের জয়ে সেমিফাইনালে জায়গা করে নেয় হিলাল। আর কোয়ার্টার ফাইনাল থেকেই বিদায় নেয় ইত্তিহাদ।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়