ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

বোর্ডের বিরুদ্ধে প্রতিক্রিয়া

এবার রকিবুল হাসানকে তলব করবে বিসিবি 

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:০৪, ১৪ আগস্ট ২০২৩   আপডেট: ০২:০৬, ১৪ আগস্ট ২০২৩
এবার রকিবুল হাসানকে তলব করবে বিসিবি 

চীফ ম্যাচ রেফারি হিসেবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি) কর্মরত সাবেক অধিনায়ক রকিবুল হাসান। আচরণবিধি ভঙ্গের অভিযোগ এনে তাকে তলব করতে যাচ্ছে বিসিবি। বিভিন্ন গণমাধ‌্যমে বিসিবির সিদ্ধান্তের বিরুদ্ধে প্রতিক্রিয়া দেওয়ায় তাকে তলব করা হচ্ছে।

বিসিবির সংশ্লিষ্ট এক পরিচালক রাইজিংবিডিকে বিষয়টি নিশ্চিত করেছেন। এই পরিচালক জানান, তাকে মৌখিকভাবে সতর্ক করার পরও সংযত হননি। একাধিকবার বোর্ডের সিদ্ধান্তের বিরুদ্ধে গণমাধ‌্যমে নিজের প্রতিক্রিয়া দিয়েছেন। যা নিয়ে রীতিমত বিব্রত বিসিবি সভাপতি নাজমুল হাসানও।

'প্রথমবার যখন উনি আমাদের কোচসহ বোর্ডের বিরুদ্ধে বক্তব্য দেন, আমরা তার সঙ্গে যোগাযোগ করি। উনি তখন আর কথা বলবেন না বলে জানান। কিন্তু এরপরও থামেননি তিনি। বিষয়টি বোর্ড প্রেসিডেন্ট পর্যন্ত গড়ায়। এখন বোর্ড তাকে আনুষ্ঠানিকভাবে তলব করে জিজ্ঞেস করবে।' 

এর আগে আজ ‘ক্রিকেট অঙ্গন’ নামের ব্যানারে সরকার বিরোধি মিছিলে অংশ নেওয়ার পর পদত্যাগ করেন ম্যাচ রেফারি দেবব্রত পাল। তাকেও রকিবুল হাসানের মতো বিসিবি তলব করার কথা জানিয়েছিল। কিন্তু তার আগেই দেবব্রত পদত্যাগ করেন।

প্রতিবছর আম্পায়ার ও ম্যাচ রেফারিদের সঙ্গে বিসিবি চুক্তি করে। চুক্তি অনুযায়ী বছর জুড়ে তার বেতন পেয়ে থাকেন। এ বছর জুলাইয়ে চুক্তির মেয়াদ শেষ হলেও সেটি নবায়ন হয়নি।  রকিবুল হাসান ও দেবব্রতর এমন কাণ্ডে সবার চুক্তি নবায়ন আটকে আছে। 

ঢাকা/রিয়াদ/ইয়াসিন

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়