ঢাকা     মঙ্গলবার   ০৯ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৫ ১৪৩১

শ্রীলঙ্কার উদ্দেশ্যে দেশ ছাড়লো পাকিস্তান

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৬, ১৭ আগস্ট ২০২৩   আপডেট: ১৮:২৮, ১৭ আগস্ট ২০২৩
শ্রীলঙ্কার উদ্দেশ্যে দেশ ছাড়লো পাকিস্তান

কঠোর নিরাপত্তা বলয়ের মধ্য দিয়ে আফগানিস্তানের বিপক্ষে সিরিজ খেলতে দেশ ছাড়লো পাকিস্তান জাতীয় ক্রিকেট দল। জাতীয় ক্রিকেট একাডেমী থেকে কঠোর প্রতিরক্ষামূলক ব্যবস্থার মধ্যে দিয়ে শ্রীলঙ্কার উদ্দেশ্য দেশ ছেড়েছেন বাবর আজমরা।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) বিকেলে বাসে করে আল্লামা ইকবাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায় পাকিস্তান ক্রিকেট দল। সেখান থেকে দুপুর ১২টায় শ্রীলঙ্কার উদ্দেশ্য উড়াল দেওয়ার কথা রয়েছে তাদের।

এই সফরে ক্যাম্পে খেলোয়াড়দের পাশাপাশি দলের সঙ্গে রয়েছেন মোহাম্মদ রিজওয়ান, শাহীন শাহ আফ্রিদি, হারিস রউফ ও তৈয়ব তাহির। অন্যদিকে, ইংল্যান্ড থেকে তাদের সঙ্গে যোগ দেবেন উসামা মীর ও শাদাব খান।

কলম্বোতে দলের সঙ্গে যোগ দেবেন ক্যাপ্টেন বাবর আজম, নাসিম শাহ, মোহাম্মদ নওয়াজ, ইফতিখার, মোহাম্মদ হারিস ও ফখর জামান। পাকিস্তান দল কলম্বো থেকে যাবে হাম্বানটোটায়। যেখানে শুক্রবার অনুশীলন ক্যাম্পের চূড়ান্ত পর্ব শুরু হবে।

হাম্বানটোটায় ২২ ও ২৪ আগস্ট অনুষ্ঠিত হবে প্রথম ও দ্বিতীয় ওয়ানডে। ২৬ আগস্ট কলম্বোতে তৃতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে। এই সিরিজ খেলে এশিয়া কাপের জন্য পাকিস্তান ও আফগানিস্তান ২৭ আগস্ট লাহোরে পৌঁছাবে।

ঢাকা/বিজয়

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়