ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

মৃত্যুর গুজব নিয়ে মুখ খুললেন হিথ স্ট্রিক

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৬, ২৩ আগস্ট ২০২৩   আপডেট: ১৩:৪৩, ২৩ আগস্ট ২০২৩
মৃত্যুর গুজব নিয়ে মুখ খুললেন হিথ স্ট্রিক

সাবেক জিম্বাবুয়াইন ক্রিকেটার হিথ স্ট্রিক মারা গেছেন, হঠাৎ করেই এমন খবরে সয়লাব হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যম সহ দেশীয় ও আন্তর্জাতিক গণমাধ্যম। পরে জানা যায়, স্ট্রিক আসলে মারা যাননি। কেউ তার নামে গুজব রটিয়ে বিভ্রান্তি ছড়িয়েছে। আর এমন কাণ্ডে বেশ অবাক ও ব্যথিত হয়েছেন বাংলাদেশের সাবেক এই কোচ।

চারদিকে যখন মৃত্যুর খবর ছড়িয়ে পড়েছিল, স্ট্রিক তখন জিম্বাবুয়েতে নিজ বাড়িতে অবস্থান করছিলেন। খবরটি ছড়িয়ে পড়ার সাথে সাথে বিশ্ব ক্রিকেটাঙ্গনে শোকের ছায়া নেমে আসে। ব্যাপারটায় বেশ হতবাক হয়ে যান তিনি। পরে নিজেই স্পোর্টস্টারের কাছে নিশ্চিত করেন যে, তিনি সুস্থ আছেন এবং ক্যান্সার থেকে সেরে উঠছেন।

মৃত্যুর মতো একটি স্পর্শকাতর বিষয় নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর অনুরোধ জানিয়ে স্ট্রিক বলেন, ‘মানুষের এই ধরনের গুজব ছড়ানোর আগে একটু সাবধান হওয়া উচিত। আমি এখন ভালো আছি এবং ক্যান্সার থেকে সেরে উঠছি।’

সাবেক এই জিম্বাবুয়াইনের মৃত্যুর খবরটি ছড়িয়েছিলেন তারই এক সময়ের সতীর্থ হেনরি ওলোঙ্গা। ব্যাপারটি স্ট্রিক জানতেনও না। তাই সাবধান করারো সুযোগ ছিল না। কারণ ক্যান্সারের চিকিৎসার কারণে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করেন না টাইগারদের সাবেক বোলিং কোচ।

তিনি আরো বলেন, ‘আমি বাড়িতে আছি এবং চিকিত্সার কারণে এখনও কিছুটা চাপ রয়েছে। তবে ভালো আছি। হঠাৎ আমি জানতে পারি যে লোকেরা আমার মৃত্যু সম্পর্কে কথা বলছে। কিন্তু এসব সঠিক ছিল না। আমি সুস্থ হয়ে উঠছি এবং অনেক ভালো বোধ করছি।’

এমনকি ওলোঙ্গাও পরে নিশ্চিত করেছেন যে স্ট্রিক বেঁচে আছেন এবং টুইটারে তার আগের (স্ট্রিকের মৃত্যু) পোস্টের জন্য ক্ষমা চেয়েছেন।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়