ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

নেইমারকে ‘ধূর্ত অভিনেতা’ বললেন জার্মান কিংবদন্তি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৪, ২৪ আগস্ট ২০২৩   আপডেট: ১৩:৩০, ২৪ আগস্ট ২০২৩
নেইমারকে ‘ধূর্ত অভিনেতা’ বললেন জার্মান কিংবদন্তি

ব্রাজিলিয়ান তারকা নেইমার দ্য সিলভা জুনিয়রকে ‘ধূর্ত অভিনেতা বলে অপমান করলেন কিংবদন্তি জার্মান ফুটবলার পল ব্রাইটনার। এছাড়াও আরো কিছু অপমানসূচক বিশেষণ দ্বারা নেইমারকে সম্বোধন করেন তিনি। এমনকি নেইমারকে কেনার জন্য সৌদি ক্লাব আল হিলালকে ধন্যবাদ জানান।

বয়স মাত্র ৩১। অথচ এই বয়সেই সৌদি ক্লাব আল হিলালে যোগ দিয়েছেন নেইমার। চাইলেই আরো কিছুদিন ইউরোপে খেলতে পারতেন তিনি। তার সৌদি যাত্রাকে মেনে নিতে পারেননি অনেকেই। তবে বিপরীতে অবস্থান নিয়েছেন জার্মানির সাবেক ফুটবলার ব্রাইটনার।

জার্মানির এক টিভি চ্যানেলে কথা বলতে গিয়ে নেইমারকে অপমান করে বায়ার্ন মিউনিখের সাবেক এই তারকা বলেন, ‘প্রিয় সৌদিবাসী! জনাব নেইমারকে কেনার জন্য তোমাদের ধন্যবাদ জানাই, যে কি না সাম্প্রতিক সময়ে সবচেয়ে ধূর্ত খেলোয়াড়দের একজন।’

নেইমারকে অভিনেতা উল্লেখ করে তিন আরো বলেন, ‘সে অসাধারণ এক ফুটবলার যে কি না শুধু ডাইভ দেয় আর অভিনয় করে। ভুয়া! খুবই ধূর্ত চরিত্র! আমাকে এটা বলতেই হচ্ছে, তোমাদেরকে ধন্যবাদ। আমাদের তাকে আর সহ্য করতে হবে না।’

ব্রাইটনার জার্মানির হয়ে ১৯৭৪ বিশ্বকাপ জেতেন। খেলোয়াড়ি জীবনে স্পেন ও জার্মানি মাতিয়ে বেড়িয়েছেন তিনি। লেফটব্যাক এবং মিডফিল্ড দুই জায়গাতেই খেলতেন সাবেক এই তারকা।

উল্লেখ্য, ফরাসি ক্লাব পিএসজি থেকে নেইমারকে ৯ কোটি ইউরোতে দলে ভিড়িয়েছে আল-হিলাল। সৌদি ক্লাবটিতে মৌসুমপ্রতি ১০ কোটি ইউরো পাবেন নেইমার। সঙ্গে থাকছে বাড়ি-গাড়ি সহ আরো অনেক বিলাসবহুল সুবিধাদি। বান্ধবীকে নিয়েও থাকতে পারবেন এই তারকা।

ঢাকা/বিজয়

আরো পড়ুন  



সর্বশেষ