ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

শুক্রবার থেকে কক্সবাজারে শুরু হচ্ছে ওয়ালটন রেফারিজ ফুটবল টুর্নামেন্ট

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১০, ২৪ আগস্ট ২০২৩   আপডেট: ১৯:১৭, ২৪ আগস্ট ২০২৩
শুক্রবার থেকে কক্সবাজারে শুরু হচ্ছে ওয়ালটন রেফারিজ ফুটবল টুর্নামেন্ট

ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ-পিএলসি’র পৃষ্ঠপোষকতায় ও কক্সবাজার ফুটবল রেফারিজ অ্যাসোসিয়েশনের আয়োজনে এবং জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় আগামীকাল শুক্রবার থেকে শুরু হতে যাচ্ছে ‘ওয়ালটন কক্সবাজার চতুর্থ রেফারিজ ফুটবল টুর্নামেন্ট-২০২৩।’ বীর মুক্তিযোদ্ধা শহিদ ক্যাপ্টেন শেখ কামাল স্মরণে কক্সবাজারের বাহারছড়াস্থ মুক্তিযোদ্ধা মাঠে ছয়টি দলের অংশগ্রহণে ২ দিনব্যাপী এই প্রতিযোগিতা চলবে শনিবার পর্যন্ত। সকাল ৯টায় টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলাম। 

তার আগে আজ বৃহস্পতিবার (২৪ আগস্ট) বিকেলে কক্সবাজারে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য জানানো হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়ালটনের জেষ্ঠ্য নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন), কক্সবাজার ফুটবল রেফারি অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আবুল কাশেম কুতুবী, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি অরূপ বড়ুয়া অপু ও হসপিটালিটি পার্টনার কুটুমবাড়ির সত্ত্বাধিকারি নুরুল কবির পাশাসহ অন্যান্যরা।

সংবাদ সম্মেলনে জানানো হয় এবারের প্রতিযোগিতায় ছয়টি দলের হয়ে ৮০ জন রেফারি অংশ নিবেন। দলগুলো হলো- সেন্টমার্টিন, কুতুবদিয়া, মহেশখালী, ছেড়াদ্বীপ, সোনাদিয়া ও শাহপরীর দ্বীপ। ছয়টি দলকে দুই গ্রুপে ভাগ করে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। দুই গ্রুপ থেকে চারটা দল উঠবে সেমিফাইনালে। সেখান থেকে দুটি দল খেলবে ফাইনাল। প্রতিযোগিতার চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় হওয়া দলকে ট্রফি ও মেডেল দেওয়া হবে। আর চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলের খেলোয়াড়দের ওয়ালটনের পক্ষ থেকে পুরস্কৃত করা হবে।

এই আয়োজনের মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। সহযোগিতায় রয়েছে মার্সেল। অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম।

তারেকুর/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়